সময় টিভিসহ কয়েকটি গণমাধ্যমের অফিসে হামলা

|

ইলেকট্রিক মিডিয়া একাত্তর টেলিভিশন, সময় টেলিভিশন ও এটিএন বাংলার অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৫ আগস্ট) বিকেলে এসব হামলা চালানো হয়।

বিকালে সময় টিভিতে হামলা করে দুর্বৃত্তরা। প্রথমে কিছু উৎসুক জনতা বীর উত্তম সিআর দত্ত রোডের নাসির ট্রেড সেন্টারের নবম ফ্লোরে হামলা চালায়। পরে, ভাঙচুর চালিয়ে নাসির ট্রেড সেন্টারে নাম ফলক মুছে দেয় তারা। ভবন মালিকরা তাদের থামানোর চেষ্টা করলেও তা কাজে আসেনি। পরে, সময় টিভির ফ্লোরে যাওয়ার চেষ্টা করেন তারা। বাধা দিলে লিফটে ভাঙচুর চালানো হয়।

এদিকে, একাত্তর টেলিভিশনের বারিধারা অফিসেও হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় তারা অফিসটিতে ভাঙচুর চালায় ও আগুন ধরিয়ে দেয়। হামলায় তারা বেশ কয়েকটি টেলিভিশন লুট করে নিয়ে যায়। এছাড়াও বিভিন্ন ধরণের গুরুত্বপূর্ণ পণ্যসামগ্রী নিয়ে যায়। অফিস ভাংচুর শেষে নিচের পার্কিংয়ে থাকা কয়েকটি গাড়ি ভাংচুর করে ও আগুন ধরিয়ে দেয়।

মহাখালী ওয়্যারলেস গেট এলাকায় বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের ভবনে হামলা হয়। বিকেল পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা ডিবিসি ভবন লক্ষ্য করে ঢিল ছোড়ে। তাদের মধ্যে কেউ কেউ লাথি মেরে ভবনের গেইট ভাঙার চেষ্টা করে। 

হামলা চালানো হয় এটিএন বাংলা ও এটিএন নিউজের কারওয়ান বাজার অফিসে। এ সময় কার্যালয়ে হামলা, ভাঙচুর ও আগুন দেয় বিক্ষুব্ধ জনতা। এ অবস্থায় এটিএন নিউজের সম্প্রচার বন্ধ হয়ে গেছে।

এছাড়া রাজধানীর তেজগাঁওয়ে ইনডিপেনডেন্ট টেলিভিশনের কার্যালয়ের নিচে রাখা গাড়ি ভাঙচুর করা হয়। বিক্ষুব্ধ জনতা কার্যালয়ের ভেতরে ঢোকার চেষ্টা করলে নিরাপত্তাকর্মীরা তাদের আটকে দেয়।

অন্যদিকে, রোববার (৪ আগস্ট) রাতে সঙ্গীতভিত্তিক চ্যানেল গান বাংলার অফিসে হামলা ভাঙচুর ও আগুন দেয়া হয়।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply