ফেনীতে নিজাম হাজারীর বাগান বাড়িসহ বিভিন্ন স্থানে আগুন

|

স্টাফ করেসপনডেন্ট, ফেনী:

শেখ হাসিনার পদত্যাগের খবরের ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর শতকোটি টাকার বাগান বাড়ি ও পুরাতন বাড়িতে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। সোমবার (৫ আগস্ট) বিকেল ৩টার দিকে শহরের মাস্টারপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তেজিত জনতা দুপুর থেকে মাস্টারপাড়ায় এমপি নিজাম হাজারীর ভোট কাছারী, পুরাতন বাড়িতে ভাঙচুর শুরু করে। একপর্যায়ে তার বাগান বাড়িতে ঢুকে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে তারা। এ সময় বিজয়ের স্মারক হিসেবে বাগানবাড়ি থেকে যে যার মতো করে জিনিসপত্র নিয়ে যেতে দেখা গেছে। তবে এর আগেই বাড়ি থেকে সটকে পড়েন নিজাম হাজারী। 

এছাড়া ফেনী থানা, শহরের বাঁশপাড়ায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের কার্যালয়, পিটিআই স্কুল, ফেনী পৌরসভা, স্টেশন রোডের জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়, দাগনভূঞা-ছাগলনাইয়া থানা ও শহরের আওয়ামী লীগ নেতাদের বিভিন্ন প্রতিষ্ঠানে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়া হয়।

ফেনী থানায় হামলা করার আগে থানা থেকে পুলিশ সদস্যরা সরে যান। এ সময় বিক্ষুব্ধ জনতা থানা ভাঙচুর করে অগ্নিসংযোগ করে এবং থানার বিভিন্ন কাগজপত্র ফুড়িয়ে ফেলে সেখানে অস্ত্র লুট হবারও খবর পাওয়া গেছে। অনেকে থানার বিভিন্ন ধরনের আসবাবপত্র, জব্দ গাড়ি এসব লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে জেলা বিএনপির সদস্য সচিব আলাউদ্দিন আলাল জানান, যারা অগ্নিসংযোগ লুট করেছে তারা দলের কেউ নয়। এরা এতদিন আওয়ামী লীগের সাথে ছিল। তারা এসব অপকর্ম করছে। এসব কর্মকাণ্ডে দলীয় কেউ যুক্ত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply