নারায়ণগঞ্জে রাজনৈতিক নেতাদের সাথে জেলা প্রশাসনের সভা, ট্রাফিক নিয়ন্ত্রণে ছাত্ররা

|

সারাদেশ ডেস্ক:

নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসক মাহমুদুল হক। মঙ্গলবার (৬ আগস্ট) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময়ে সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর জামায়েতের আমীর আব্দুল জব্বার, নারায়ণগঞ্জ মহানগর হেফাজত ইসলামের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক ফারহানা মানিক মুনা, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফুল আলম দিপুসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

মতবিনিময় সভায় জেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন বলেন, নারায়ণগঞ্জে আন্দোলনে কতজন শহীদ হয়েছেন, আহত হয়েছেন সরকারিভাবে তা তালিকা করতে হবে। যারা এই আন্দোলনে শহীদ হয়েছে তাদের পরিবারকে সরকারিভাবে ভাতা দিতে হবে। নারায়ণগঞ্জে যেন জানমালের ক্ষতি না হয় সে বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহামুদুল হক বলেন, জেলা প্রশাসনের কাজ হলো সকলের প্রতি সুবিচার প্রতিষ্ঠা করা। নারায়ণগঞ্জে আন্দোলনে যারা নিহত ও আহত হয়েছে তাদের তালিকা করতে রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সহযোগিতার আহ্বান জানান। কোনো স্বার্থনেষী মহল যেন লুটপাট করতে না পারে, সেজন্য রাজনৈতিক নেতৃবৃন্দকে কাজ করার আহ্বান জানান তিনি।

ট্রাফিক ব্যবস্থাপনায় কাজ করছেন শিক্ষার্থী ও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা।

এদিকে, নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রাস্তায় না থাকার কারণে যানজট নিরসনে দায়িত্ব পালন করছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। এছাড়া, গোল চত্বর ও আশপাশের এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের পাশাপাশি রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা ট্রাফিক সিগন্যাল মেনে যান চলাচলে ব্যবস্থা নিয়েছেন।

/এআই/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply