আটক হননি হারুন, চাইলেন দোয়া

|

ফাইল ছবি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ হারুন অর রশিদ আটক হননি। মঙ্গলবার (৬ আগস্ট) বিকেলে যমুনা নিউজকে তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, ডিএমপির ডিবির সাবেক প্রধান হারুন অর রশিদ আটক হয়েছেন। এ বিষয়ে জানতে তার মুঠোফোনে কল দেয়া হলে নিজেই কল ধরেন। যমুনা টিভিকে আলোচিত এ পুলিশ কর্মকর্তা জানান, নিরাপদেই রয়েছেন। আজও অফিসে গিয়েছিলেন। তবে সেখানে কাউকে না পেয়ে ফিরে এসেছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমের পাশাপাশি কয়েকটি গণমাধ্যমেও তার আটকের খবর প্রকাশিত হয়। যেখানে বলা হয়, বিমানবন্দর থেকে আটক হয়েছেন তিনি।

বিষয়টি উড়িয়ে দিয়ে হারুন অর রশিদ বলেন, সবাই বলছে আমি গতকাল বিমানবন্দর থেকে ফিরে এসেছি। কিন্তু গতকাল তো ফ্লাইটই বন্ধ ছিল। কীভাবে আমি বিমানবন্দর যাবো। বিষয়টি পুরোটাই গুজব।

কোটা সংস্কার আন্দোলনের মাঝেই গত ৩১ জুলাই ডিএমপির গোয়েন্দা শাখা থেকে ক্রাইম অ্যান্ড অপারেশনস বিভাগে বদলি করা হয় হারুন অর রশিদকে। ২০২২ সালের ১৩ জুলাই ডিএমপির ডিবি প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছিলেন তিনি। তার আগে ২০২১ সালের মে মাসে যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে গোয়েন্দা বিভাগে পদায়ন হয় তার। এর আগে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার এবং নারায়ণগঞ্জ ও গাজীপুরে পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন তিনি।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply