মেসির বাড়িতে হামলা, নিন্দা জানালেন প্রেসিডেন্ট

|

হামলা করা হয়েছে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির বার্সেলোনার বাড়িতে। স্পেনের বার্সেলোনায় অবস্থিত আর্জেন্টিনার এই মহাতারকার বাড়িতে হামলাটি চালায় উগ্র পরিবেশবাদী একটি সংগঠন ফিউচারো ভেজেটাল। সেই ঘটনায় নিন্দা জানিয়েছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট হাভিয়ের মিলেই। নিজের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে এ বিষয়ে একটি বিবৃতি দেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে বলা হয়, মেসির বাড়িতে হামলা চালান এক দল পরিবেশকর্মী। তাদের ধারণা, মেসির বাড়িটি পরিবেশের জন্য হুমকিস্বরূপ। ১১ মিলিয়ন ইউরো মূল্যের বাড়িটিতে হামলার দায় স্বীকার করেছে পরিবেশবিষয়ক আন্দোলনকারী সংস্থাটি।

প্রেসিডেন্ট মিলেই তার এক্স হ্যান্ডেলে লেকেহেন বলেন, স্পেনে কমিউনিস্টরা মেসির বাড়িতে হামলা করেছে। এটি কাপুরুষের মতো কাজ। পরিবেশ সংরক্ষণের নামে তারা উগ্রবাদী আচরণ করেছে। এমন অবস্থায় মেসি ও তার পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ করছি। স্পেন সরকারের প্রতি আহ্বান, তারা যেন তাদের দেশে অবস্থিত আর্জেন্টাইন নাগরিকদের সুরক্ষা নিশ্চিত করে।

আর্জেন্টিনায় জন্ম নিলেও লিওনেল মেসির দ্বিতীয় বাড়ি স্পেন। নির্দিষ্ট করে বললে বার্সেলোনা শহর। শূন্য থেকে শৃঙ্গে ওঠার এই পথে মেসির সবটাই তো বার্সাকেন্দ্রিক। সেখানে যে বাড়িতে থাকতেন, তার নাম ইবিজা ম্যানশন।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply