রাজবাড়ী‌তে থানার নিরাপত্তা এবং সড়কের শৃঙ্খলা ফেরাতে আনসার সদস্য ও শিক্ষার্থীরা

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

চলমান প‌রি‌স্থি‌তে থানা পুলিশশূন্য হ‌য়ে পড়ায় রাজবাড়ীর ৫‌ থানার নিরাপত্তায় দ্বা‌য়িত্ব পালন কর‌ছে আনসার সদস‌্যরা। একইসা‌থে দ্বিতীয় দি‌নের মত সড়‌কের শৃঙ্খলা ফেরা‌তে ট্রা‌ফিক পু‌লি‌শের ভূ‌মিকায় আনসার সদস‌্যদের পাশাপা‌শি দ্বা‌য়িত্ব পালন কর‌ছে রেড ক্রিসেন্ট ইউনিট এবং জেলার বি‌ভিন্ন স্কুল-ক‌লেজের রোভার স্কাউট সদস‌্য ও শিক্ষার্থীরা।

বৃহস্প‌তিবার (৮ আগস্ট) সকা‌লে সদর থানা এবং শহ‌রের বড়পুল, আদালত ও ডি‌সি-এস‌পি অ‌ফিসের প্রবেশপথ, পান্না চত্ত্বর, রেল‌গেইটসহ বি‌ভিন্ন এলাকায় দেখা যায় এমন চিত্র।

জানা যায়, যত‌দিন পর্যন্ত আইন শৃঙ্খলা রক্ষাকারী বা‌হিনী তা‌দের কর্মস্থ‌লে যোগদান না কর‌বে তত‌দিন আনসার সদস‌্য ও রোভার স্কাউট সদস‌্যরা এভাবে দ্বা‌য়িত্ব পালন ক‌রবে। এই দ্বা‌য়িত্ব পালন কর‌তে সাধারণ পথচারী, যাত্রী, যানবাহ‌নের চালকসহ সর্বস্ত‌রের সহ‌যো‌গিতা পা‌চ্ছেন ট্রা‌ফিক পুলি‌শের ভূ‌মিকায় দ্বা‌য়িত্বরতরা। দ্বা‌য়িত্বপালনকা‌লে তা‌দের খাবার, পা‌নি, চকলেট, টিস‌্যু দি‌য়ে ভালবাসার বহিঃপ্রকাশ কর‌ছে সাধারন মানুষ।

প্রসঙ্গত, জেলার ৫ থানা, ব‌্যাংক, বিদ‌্যুৎ অফিসসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সরকারী অফিস ও স্থাপনায় নিরাপত্তার দ্বা‌য়িত্ব পালন কর‌ছেন আনসার সদস‌্যরা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply