থানায় ফিরছে পুলিশ, পাশে থাকার অঙ্গীকার আইজিপির

|

সদ্য যোগ দেয়া বাংলাদেশ পুলিশের নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) মো. ময়নুল ইসলাম বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলেন। বুধবার (৭ আগস্ট) রাতে রাজারবাগ পুলিশ লাইনে গিয়ে তিনি তাদের কথা শোনেন।

আইজিপি বলেন, পুলিশ সদস্যদের পাশে তিনি আছেন এবং থাকবেন। তাদের মনোবল বৃদ্ধির বিষয়েও পরামর্শ দেন তিনি। পরে আইজিপি নিহত পুলিশ সদস্যদের জানাজায় অংশ নেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন ডিএমপির নবনিযুক্ত কমিশনারসহ অন্যান্য কর্মকর্তারা।

এদিকে, টানা তিনদিন পর নিজ নিজ ইউনিটের দায়িত্বে ফিরছেন পুলিশ সদস্যরা। বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যার মধ্যে সব ইউনিটের সদস্যকে কাজে যোগদান করতে নির্দেশ দেয় পুলিশ সদর দফতর।

পুলিশ হেডকোয়ার্টার্সের পক্ষ থেকে জানানো হয়– সেটির প্রেক্ষিতে যেসকল পুলিশ সদস্য কর্মস্থলের উদ্দেশে রওনা হয়েছেন, তাদেরকে বিভিন্ন জায়গায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, ছাত্র-ছাত্রী ও জনসাধারণ নিরাপদে কর্মস্থলে ফেরার জন্য সর্বাত্মক সহযোগিতা করছে।

পুলিশ হেডকোয়ার্টার্সের পক্ষ থেকে আরও জানানো হয়– পুলিশ সদস্যরা কর্মস্থলে আসার পথে বাধার সম্মুখীন হচ্ছেন বলে যে সংবাদ প্রচার করা হচ্ছে, সেগুলোর কোনো সত্যতা পাওয়া যায়নি। সুতরাং গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ করা হলো।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply