চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার্থীর চোখ উপড়ানো মরদেহ উদ্ধার

|

মনোয়ার হোসেন জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক অষ্টম শ্রেণীর শিক্ষার্থীর ডান চোখ উপড়ানো অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত কিশোর নাচোল উপজেলার সদর ইউনিয়নের পীরপুর গ্রামের মজিদুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (১৫)।

নিহত ইসমাইলের পরিবার জানায়, বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে ফিরে না আসলে রাতে অনেক খুঁজাখুজি করে ইসমাইলের কোনো সন্ধান মেলেনি। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ইসমাইলের পিতা মজিদুল ইসলাম পীরপুর হাট চাতালে গেলে ছেলের রক্তাক্ত বীভৎস লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন। পরে এলাকার গ্রাম পুলিশের মাধ্যমে থানায় লাশ পৌছানো হয়। মজিদুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জেরে আমার ছেলেকে হত্যা করেছে এলাকার কিছু দুর্বৃত্ত।

২নং ওয়ার্ড ইউপি সদস্য এরশাদ আলী ও নাচোল সদর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, এ ঘটনা খুবই দুঃখজনক। ঘটনার সাথে যুক্ত প্রকৃত অপরাধীদের খুঁজে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি করছি। তারা বলেন, ছেলেটি খুবই শান্ত প্রকৃতির ছিল। এমন ছেলেকে কেউ হত্যা করবে ভাবতে পারিনি। এ ঘটনার সুস্থ তদন্তপূর্বক অপরাধীদের ন্যায্য বিচার দাবি করছি। এছাড়াও গ্রামবাসী এর সুষ্ঠু তদন্তপূর্বক জড়িতদের কঠোর শাস্তির দাবি করেন।

নাচোল থানা অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার জানান, থানায় লাশ আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply