বরগুনায় শ্রমিক দলের নামে চাঁদা আদায়ের অভিযোগ, আটক ১

|

বরগুনা করেসপনডেন্ট:

বরগুনায় শ্রমিক দলের নামে চাঁদা আদায়ের অভিযোগে জাহাঙ্গীর নামে একজনকে আটক করেছে স্থানীয়রা। শুক্রবার (৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের বটতলা বাস স্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। এরপর চাঁদা তোলার বইসহ তাকে আইনের হাতে তুলে দেয় শ্রমিক দলের আমতলী উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।

আটক জাহাঙ্গীর জানান, আমতলী পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ রুহুল আমিন টিপু তাকে চাঁদা তুলতে বলছেন। তিনি ছাড়াও আরও দুই-তিন জনকে নিয়ে চাঁদা তোলার কথা স্বীকার করেছেন তিনি।

আমতলী উপজেলা শ্রমিক দলের সভাপতি সোহাগ বলেন, জাতীয়তাবাদী শ্রমিক দল চাঁদাবাজি করে না এবং কেউ যদি চাঁদাবাজি করে তবে তাদের প্রতিহত করা হবে।

অন্যদিকে, আমতলী পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ রুহুল আমিন টিপু জানান, তিনি রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রের শিকার। স্বাক্ষর ছাড়া কোনো কাগজই বৈধ হতে পারে না। কেউ চাইলেই এরকম কাগজ ছাপাতে পারে বলেও মন্তব্য করেন তিনি।

এ বিষয়ে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম জানান, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চাঁদাবাজি হচ্ছে এমন খবর পাওয়া যাচ্ছিলো। শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য তিনি সবাইকে সতর্ক থাকারও আহ্বান জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply