শ্রীপুরে গাঁজাসহ বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের শ্রীপুরে বিক্রির সময় গাঁজা বিক্রেতাকে আটক করেছে ট্রাফিকের দায়িত্বে থাকা শিক্ষার্থীরা। পরে তাকে কিছু সময় আটকে রেখে ছেড়ে দেয়া হয়।

শনিবার (১০ আগস্ট) বেলা পৌনে ১২টার দিকে শ্রীপুর পৌরসভার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তার ফ্লাইওভার এলাকা থেকে আটক করা হয়। এ সময় তার ১২টি কাগজে মোড়ানো ছোট ছোট পুরিয়া উদ্ধার করা হয়।

আটক এনামুল হক (৩৫) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার মধ্যপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। সে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের বর্ণমালা মোড় এলাকায় বসবাস করে বলে জানা গেছে।

মাওনা চৌরাস্তায় ট্রাফিকের দায়িত্বে থাকা শিক্ষার্থী ইমরান হাসান জানান, শনিবার (১০ আগস্ট) সকাল থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তার ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করছিল শিক্ষার্থীরা। এ সময় এক ব্যক্তিকে গাঁজা বিক্রি করতে দেখে শিক্ষার্থীরা
জিজ্ঞাসাবাদ করলে সে পালানোর জন্য দৌড় দেয়। পরে শিক্ষার্থীরা তাকে দৌড়ে আটক করে এবং সাথে থাকা ১২পুড়িয়া গাঁজা পলিথিনে মুড়িয়ে গলায় ঝুলিয়ে ফ্লাইওভারের নিচে বেঁধে রাখে।

এ সময় তাকে দেখতে উৎসুক জনতা ভিড় জমায়। জিজ্ঞাসাবাদে শিক্ষার্থীদের কাছে গাঁজা বিক্রির কথা স্বীকার করে জানায়, আগে সে পথে পথে পান সিগারেট বিক্রি করতো। এর মাঝে সে গাঁজা বিক্রিতে জড়িয়ে পড়ে বলেও জানায় সে।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply