চাঁদাবাজি করলে পা ভেঙে দেব: স্বরাষ্ট্র উপদেষ্টা

|

চাঁদাবাজি করলে পা ভেঙে দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন অন্তবর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন। তিনি বলেন, আমি রাজনীতিক না, যা বলবো, তাই করবো। আমি পরোয়া করি না।

রোববার (১১ আগস্ট) দুপুরে আহত পুলিশ সদস্যদের দেখতে রাজধানীর কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল পরিদর্শন শেষে এ হুঁশিয়ারি দেন তিনি। এ সময় বিগত সরকারের সময় পুলিশকে লাঠিয়াল বাহিনী হিসেবে ব্যবহার করা হয়েছে বলেও এ সময় মন্তব্য করেন।

সকল পুলিশ সদস্যদের বৃহস্পতিবারের মধ্যে কাজে যোগ দেয়ার সময় বেঁধে দেন এই উপদেষ্টা। বলেন, নয়তো তাদের পালাতক হিসেবে ধরে নেয়া হবে। ধরে নেয়া হবে তারা চাকরি করতে আগ্রহী নন।

এম সাখাওয়াত হোসেন বলেন, চাঁদাবাজি করেন আর যাই করেন, এখনও করছেন, করে নেন। তবে আমার কানে আসলে ভালো হবে না। রাজনৈতিক দলগুলোকে সাবধান করে দিয়ে বলেন, আমি সেনাপ্রধানকে অনুরোধ করেছি, চাঁদাবাজি করলে পা ভেঙে দিতে। আমি পরোয়া করি না। ইউ গো টু হেল।

তিনি সাধারণ কিংবা রাজনৈতিক ব্যক্তি নন উল্লেখ করে আরও বলেন, আমি ফৌজি মানুষ। যা বলবো তাই করবো। তাতে আমি এখানে একদিন থাকি আর তিনদিন থাকি। যারা চাঁদাবাজি করবে তাদের সেখানেই ধরতে আহ্বান জানান সাবেক এই সেনাকর্মকর্তা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply