টিম সাউদির নেতৃত্বে দুটি সিরিজের স্কোয়াড ঘোষণা করলো নিউজিল্যান্ড

|

ভারতের বিপক্ষে সিরিজ খেলার আগে শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের বিপক্ষে যথাক্রমে ২ ও ১ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে নিউজিল্যান্ড। লঙ্কানদের বিপক্ষের সিরিজটি হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। এই দুই সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

নিউজিল্যান্ডের হেড কোচ গ্যারি স্টেড বলেন, অধিনায়ক হিসেবে সহ-অধিনায়ক টম ল্যাথামের ভূমিকাকে সম্পূরক মনে করে আমরা উপমহাদেশে যাচ্ছি। এসময় দলের অধিনায়ক টিম সাউদির চলতি বছরে চার টেস্টে মাত্র ৬ উইকেটের কথা মনে করিয়ে দেন তিনি। ধারণা করা হচ্ছে সব ম্যাচে সাউদিকে দলে দেখা না-ও যেতে পারে।

আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড: টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, উইল ও’রকে, এজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স, কেন উইলিয়ামসন ও উইল ইয়াং।

উল্লেখ্য, আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি মাঠে গড়াবে ৯ সেপ্টেম্বর। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দুটি যথাক্রমে ১৮ ও ২৬ সেপ্টেম্বর শুরু হবে। এই দুটি সিরিজ শেষে ১৬ অক্টোবর থেকে ভারতের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে কিউইরা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply