রূপগঞ্জে সমন্বয়ক দাবি করা এক ব্যক্তিকে আটক করেছে শিক্ষার্থীরা

|

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক দাবি করা এক ব্যক্তিকে আটক করেছে শিক্ষার্থীরা। সোমবার (১২ আগস্ট) দুপুরে উপজেলার ভুলতা স্কুল এন্ড কলেজ থেকে তাকে আটক করা হয়। এরপর নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে সোপর্দ করেন তারা। তার নাম আনিসুর রহমান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও রূপগঞ্জের ভোলাবো ইউনিয়নের চারিতাল্লুক গ্রামের বাসিন্দা।

জানা যায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় রূপগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপজেলার বিভিন্ন এলাকায় সক্রিয় অংশগ্রহণ করলেও আটক ব্যক্তি কোনো কর্মসূচিতে উপস্থিত ছিলেন না। অন্তর্বর্তীকালীন সরকার গঠনের পর তিনি বৈষম্যে বিরোধী ছাত্র আন্দোলন পরিষদ- রূপগঞ্জের ১০৯ সদস্যর কমিটি গঠন করে নিজেকে আহবায়ক হিসেবে ঘোষনা দেন।

গতকাল তিনি ও তার কমিটির লোকজন রূপগঞ্জ থানা, এসিল্যান্ড ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পাশাপাশি রূপগঞ্জের অপরাধপ্রবণ এলাকা চনপাড়া বস্তিও পরিদর্শন করেন। সোমবার (১১ আগস্ট) দুপুর ১২টার দিকে রূপগঞ্জের শিক্ষার্থীরা সড়কে ট্রাফিক ব্যবস্থাপনা, দেয়ালে গ্রাফিটি, পরিস্কার পরিচ্ছন্নতা কর্মকান্ড চলাকালে তিনি মোটর সাইকেলে এসে ওই ছাত্রদের নেতা দাবি করেন। এতে ক্ষিপ্ত হয়ে ভুলতা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরাসহ আশপাশের শিক্ষার্থীরা তাকে আটক করে। পরে তারা তাকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সিমন সরকারের কাছে সোপর্দ করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল বলেন, তার নাম ঠিকানা যাচাই বাচাই করা হচ্ছে। যে সে প্রকৃত প্রতারক হয়ে থাকে তাহলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply