ভারতে পালিয়ে যাওয়ার পথে নিজাম হাজারীর দেহরক্ষী পুলিশের হাতে আটক

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশনে চেকপোস্ট সীমান্তপথে ভারতে যাওয়ার পথে আটক হয়েছে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর দেহরক্ষী মো. ফরিদ মানিক ওরফে পিএস মানিক।

সোমবার (১২ আগস্ট) দুপুরের দিকে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট সীমান্তপথে ভারতে যাওয়ার সময় তাকে আটক করে ইমিগ্রেশন কর্তৃপক্ষ। পরে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে সন্ধ্যা ৭টায় তাকে আখাউড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

মেশিন মানিক ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রামের মো. মোখলেছুর রহমানের ছেলে। গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের পর ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর দেহরক্ষী পিএস মানিক পালিয়ে বেড়াচ্ছিল।

আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট ইনচার্জ খায়রুল আলম সত্যাতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর দেহরক্ষী পিএস মানিক। তার বিরুদ্ধে দেশত্যাগে নিষেধাজ্ঞা থাকায় বহিঃগর্মনরোধ করে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে আখাউড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply