সবকিছু পরিবর্তন হচ্ছে, আমাদের পারফরম্যান্সও যেন ভালো হয়: তাসকিন

|

ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য নির্ধারিত সময়ের কয়েকদিন আগেই দেশ ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টেস্ট দলে দীর্ঘদিন পর ফিরেছেন পেসার তাসকিন আহমেদ। বিরতি দিয়ে সাদা পোশাকে ফেরা তাসকিন চান দলের পারফরম্যান্স যেন ভালো হয়। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে নামছে বাংলাদেশ। অন্তর্বর্তীকালীন সরকার গঠনের পর বাংলাদেশের এটা প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজ। টেস্ট খেলতে পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দেয়ার আগে সংবাদ মাধ্যমের সঙ্গে অল্প সময়ই কথা বলেছেন তাসকিন।

দেশের সর্বত্র পরিবর্তনের  ডাক, দেশের ক্রিকেটেও এমন শুরুর প্রত্যাশা—সাংবাদিকদের এমন কথার উত্তরে বাংলাদেশের তারকা পেসার বলেন, আল্লাহ ভরসা। ইনশাআল্লাহ। অবশ্যই আমরা চাই। আপনারাও দোয়া কইরেন। দেশের এই মুহূর্তে সবকিছু পরিবর্তন হচ্ছে। যাতে আমাদের পারফরম্যান্সও ভালো হয় এবং সবাইকে খুশি করতে পারি।

ক্রিকেটের সবচেয়ে পুরোনো ফরম্যাটে ফিরে নিজের অনুভূতি জানান ডানহাতি এই ফাস্ট বোলার। গত বছর জুনে আফগানিস্তানের বিপক্ষে সবশেষ টেস্ট খেলেন তিনি। দীর্ঘদিন পর টেস্ট ক্রিকেটে ফেরার প্রসঙ্গে তাসকিন বলেন, অবশ্যই, আমি রোমাঞ্চিত অনেক দিন পরে আল্লাহর রহমতে টেস্ট ক্রিকেটে ফিরতে পেরে।

এ সময় দেশবাসীর কাছে দোয়া চেয়ে ২৯ বছর বয়সী এই স্পিডস্টার বলেন, সবাই দোয়া কইরেন আল্লাহ যাতে আমাকে সুস্থ রাখে। কারণ আপনারা যারা ক্রিকেট অনুসরণ করেন কম-বেশি জানেন আমার কাঁধের সমস্যার জন্য আমি টেস্ট থেকে বিরতিতে গিয়েছিলাম যাতে আমার কাঁধ, শরীর ভালো থাকে এবং দেশকে যাতে লংগার ভার্সনে জেতাতে পারি।

জাতীয় দলের সঙ্গে পাকিস্তানে গেলেও এই টাইগার পেসারের প্রথম গন্তব্য হবে ইসলামাবাদ। যেখানে চার দিনের দুটি টেস্ট ম্যাচ এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। আগামীকাল (১৩ আগস্ট) পাকিস্তান শাহিনসের বিপক্ষে মাঠে নামবে বিজয়-মুশফিকরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply