নোয়াখালীর সাবেক সংসদ সদস্য দম্পতি ও তাদের ছেলে কারাগারে

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী-৬ আসনের সদ্য সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, তার স্ত্রী আয়েশা ফেরদাউস এবং তাদের ছেলে আশীক আলীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। সোমবার (১২ আগ্ট) দুপুরের দিকে থানা-পুলিশ তাদের ৫৪ ধারায় আটক দেখিয়ে নথিপত্র হাতিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থাপন করলে শুনানি শেষে এ আদেশ দেন আদালত।

আদালতে নথিপত্র উপস্থাপনের আগেই আজ সকালে মোহাম্মদ আলী, তার স্ত্রী ও ছেলেকে পুলিশ ও নৌবাহিনীর একটি বিশেষ দল হাতিয়া থেকে জেলা সদরে নিয়ে আসে। তাদের সেনাবাহিনীর বিশেষ নিরাপত্তায় সুধারাম থানায় রাখা হয়। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তাদের কারাগারে পাঠানো হয়।

নোয়াখালী জজ আদালতের পুলিশ পরিদর্শক মো. শাহ আলম বলেন, হাতিয়ার সাবেক দুই সংসদ সদস্য মোহাম্মদ আলী ও আয়েশা ফেরদাউস এবং তাদের ছেলে আশীক আলীকে আজ হাতিয়ার আদালতে উপস্থাপন করা হয়। আদালত শুনানি শেষে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, গত শনিবার (১০ আগস্ট) দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে চর কৈলাস এলাকার একটি বাড়ি থেকে তাদের আটক করে নৌবাহিনীর সদস্যরা। সোমবার (১২ আগস্ট) সকালে তাদের হাতিয়া থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ তাদের ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply