কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলো শীর্ষ সন্ত্রাসী ‘কিলার আব্বাস’

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন শীর্ষ সন্ত্রাসী ‘কিলার আব্বাস’ ওরফে আব্বাস আলী। সোমবার (১২ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে কারাগার থেকে মুক্তি দেয়া হয় তাকে।

এ তথ্য নিশ্চিত করেছেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) আমিরুল ইসলাম। তিনি জানান, রাত সাড়ে ১০টার দিকে তার স্বজনরা মূল গেট থেকে তাকে নিয়ে যায়।

জানা যায়, সোমবার রাত ৮টা থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের মূল ফটকের সামনে অপেক্ষা করতে থাকেন আব্বাস আলীর স্ত্রী ও স্বজনরা। পরে রাত সাড়ে ১০টার দিকে কারাগার থেকে বের হলে তাকে নিয়ে চলে যায় আব্বাস আলীর পরিবার। এসময় সাংবাদিকদের সঙ্গে আব্বাস বা স্বজন, কেউই কথা বলতে রাজি হননি।

উল্লেখ্য, রাজধানী ঢাকার ২৩ শীর্ষ সন্ত্রাসীর অন্যতম ‘কিলার আব্বাস’। ঢাকা জেলা ও দায়রা জজ আদালত ভবনের সামনে ও রাজধানীর কাফরুল থানার কচুক্ষেত এলাকায় প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে গুলি করে হত্যার ঘটনায় হত্যা মামলা করা হয় তার বিরুদ্ধে। ২০০৩ সালের ১৪ ফেব্রুয়ারি বনানী থেকে গ্রেফতার হন আব্বাস।

তখন থেকে কাশিমপুর কারাগারে রয়েছেন তিনি। ‘কিলার আব্বাস’ নামে পরিচিত এই ব্যক্তির পুরো নাম আব্বাস আলী। তার বাবার নাম সাহাবুদ্দীন ওরফে তমিজ উদ্দীন। তার পরিবার থাকে উত্তর কাফরুলে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply