চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহতের অভিযোগ

|

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ করেসপনডেন্ট:

চাঁপাইনবাবগঞ্জের ওয়াহেদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আবদুল্লাহ নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রোববার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ওয়াহেদপুর সীমান্তের ওপারে ভারতীয় অংশে গুলিবিদ্ধ হয়ে মারা যান তিনি।

নারায়ণপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল আলীম এই তথ্য নিশ্চিত করেছেন। নিহত আবদুল্লাহ (৪৫) নারায়ণপুর ইউনিয়নের নিশিপাড়া গ্রামের নজরুল ইসলাম ওরফে ইউসুফ ফকিরের ছেলে।

স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি, নিহতের স্বজনরা জানায়, রোববার দিবাগত রাতে ভারতের মালদা জেলার চাঁদনিচক ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি করে আবদুল্লাহকে হত্যা করে। পরে বিএসএফ তার মরদেহ নিয়ে যায়। সোমবার (১২ আগস্ট) রাত পর্যন্ত মরদেহ হস্তান্তর করেনি বিএসএফ।

৫৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মনির-উজ-জামান জানান, তারা গুলির খবর শুনেছেন। তবে নিশ্চিত নন। তারা বিএসএফের সাথে যোগাযোগ করেছেন, তারা জানাবে বললেও এখনো জানানো হয়নি।

তিনি বলেন, নিহতের বিষয়ে বিশ্বাসযোগ্য সূত্র থেকে আমরা এখনও কোনো তথ্য পাইনি, তবে যোগযোগ করছি। তথ্য পেলে জানানো হবে। পরে তিনি বলেন, আমাদের নিখোঁজের খবর দিয়েছে, সেই খবর পেয়েছি।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply