পরিকল্পিতভাবে সংখ্যালঘু নির্যাতনের কাহিনি প্রচার করা হচ্ছে: মির্জা ফখরুল

|

ঠাকুরগাঁও করেসপনডেন্ট:

বাংলাদেশের ছাত্র-জনতার ত্যাগ, বিপ্লব ও স্বাধীনতাকে নস্যাৎ করতে পরিকল্পিতভাবে দেশি ও বিদেশী চক্র সংখ্যালঘু নির্যাতনের কাহিনি প্রচার করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বললেন, সীমান্তে কিছু লোক একত্রিত করে, যাদের হাতে কোন ব্যাগ নেই, স্ত্রী সন্তান নেই তাদেরকে দিয়ে পতিত শাষকগোষ্ঠির লোকেরা নাটক সাজিয়ে প্রচারণা চালাচ্ছে।

বুধবার (১৪ আগস্ট) সকালে নিজ জেলা ঠাকুরগাঁও কালিবাড়ি বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এমন মন্তব্য করেন। এসময় জেলা বিএনপির সাধারন সম্পাদক ফয়সাল আমিনসহ জেলার বিভিন্ন অঙ্গসংগঠনের বিএনপির নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল আরও বলেন, বিএনপির সকল নেতাকর্মী এসব ঘটনা প্রতিরোধ করতে মাঠ পর্যায়ে কাজ করছেন। তারপরও যদি কেউ প্রমাণ করতে পারে বিএনপির কোনো লোক এরসাথে জড়িত তাহলে তৎক্ষণাৎ তার বিরুদ্ধে দলীয় ও আইনগত কঠোর ব্যাবস্থা গ্রহণ করা হবে।

কেউ যেন রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নের জন্য কাউকে ব্যাবহার করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকবার অনুরোধও জানান বিএনপি মহাসচিব। সেইসঙ্গে কারও দ্বারা প্রভাবিত না হয়ে এবং গুজবে কান না দেয়ার অনুরোধ জানান মির্জা ফখরুল।

বৈঠক ও সন্ত্রাসী হামলায় অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত বিএনপি কার্যালয় পরিদর্শন শেষে রংপুরের উদ্দেশে রওনা দেন বিএনপি মহাসচিব।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply