সালমান-আনিসুলকে মারা হলো ডিম

|

আদালতে নেয়ার পথে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হককে বহনকারী প্রিজনভ্যানকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ করেছে বিক্ষুব্ধ জনতা। বুধবার (১৪ আগস্ট) সাড়ে পাঁচটার পর রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে তাদের সিএমএম আদালতে নেয়ার পথে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সরকারের এই দুই শীর্ষ কুশীলবের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ। এর আগে, ১৬ জুলাই ঢাকা কলেজের সামনে হতাহতের ঘটনায় নিউ মার্কেট থানার মামলায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়।

এদিকে, যমুনা টিভির অনুসন্ধানে জানা গেছে রাতভর ডিবি অফিসের হাজতখানায় ছিলেন সালমান এফ রহমান এবং আনিসুল হক। ছিলো না কোনো বিশেষ ব্যবস্থা। আসামিদের জন্য নির্ধারিত স্বাভাবিক খাবার খেতে দেয়া হয় তাদের।

এছাড়া, ভিআইপি আসামির ক্ষেত্রে মাঝে মাঝে বিশেষ ব্যবস্থা রাখে গোয়েন্দা পুলিশ। কখনও কখনও পরিবার থেকে পাঠানো খাবার খেতে দেয়া হয়। বিছানায় ঘুমাতে দেয়া হয়। কিন্তু সালমান এফ রহমান এবং আনিসুল হকের ক্ষেত্রে এসব কিছুই হয়নি। অন্য আসামিদের মতো হাজতের মেঝেতেই ঘুমাতে হয় তাদেরকে।

এরআগে, নৌপথে পালানোর সময় গতকাল মঙ্গলবার রাতে কোস্টগার্ডের হাতে গ্রেফতার হন সালমান এফ রহমান ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হক। এরপর পুলিশের মাধ্যমে গতরাততেই রাত ১০টার দিকে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে দু’জনকে নেয়া হয়।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply