আখাউড়ায় চলন্ত ট্রেনের নিচে পড়েও বেঁচে গেলেন বৃদ্ধা!

|

আখাউড়া প্রতিনিধি:

পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে চলন্ত ট্রেনের নিচে পড়েও বেঁচে গেলেন জামিলা (৬০) নামের এক বৃদ্ধা।

রবিবার (১৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আন্তঃনগর চট্টলা এক্সেপ্রেস ট্রেন আখাউড়া স্টেশনে যাত্রা বিরতি শেষে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যায়। এসময় ট্রেনের পাশে দাঁড়িয়ে থাকা ওই বৃদ্ধা হঠাৎই ট্রেনের নীচে পড়ে যায়। এসময় রেলওয়ে স্টেশনে থাকা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আখাউড়া নেতাকর্মীরা ট্রেন চলে যাওয়ার পর অক্ষত অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে।

স্টেশনে দায়িত্বরত নিরাপত্তা বাহিনীর একাধিক সদস্য জানান, ওই নারী রেলওয়ে স্টেশনের এক হোটেলে কাজ করেন। তিনি স্টেশনের প্ল্যাটফর্মে চট্টলা ট্রেনের পাশে দাঁড়িছিলেন। ট্রেন চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করলে কিছু বুঝে উঠার আগেই অসাবধানতায় তিনি ট্রেনের নীচে পড়ে যায়। এসময় তিনি রেললাইনের পাশে উপুড় হয়ে শুয়ে থাকে। রেললাইনের ওপর দিয়ে চলে যায় ট্রেন। বাইরে থেকে লোকজন বৃদ্ধাকে একটুও নড়াচড়া না করা এবং মাথা উঁচু না করার পরামর্শ দিচ্ছেন। কেউ কেউ ওই বৃদ্ধার জন্য দোয়া করছিলেন। এভাবে ক্ষণিক পর ট্রেন চলে যাওয়ার পর সেখান থেকে উদ্ধার করে ওই বৃদ্ধাকে।

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনের সুপারিন্টেন্ডেন্ট মো. নূর নবী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই বৃদ্ধা রেলওয়ে স্টেশনে এক হোটেলে কাজ করে। তবে সে ট্রেনের নীচে পড়লেও অলৌকিকভাবে বেঁচে ফিরেছেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply