হঠাৎ বিসিবিতে তামিম ইকবাল

|

দীর্ঘদিন ধরে মাঠের খেলোয়াড় তামিমকে দেখেনি ভক্তরা। জাতীয় দলের জার্সিতে ফেরা নিয়ে চলছে দোদুল্যমান একটা অবস্থা, সেইসাথে শঙ্কাও। এরইমাঝে দেশে রাজনৈতিক পটপরিবর্তন ও বাঁকবদলের আভাস দেখা গিয়েছে প্রতিটি সেক্টরে। ক্রিকেটও এর ব্যাতিক্রম নয়। বিসিবি সভাপতি রাজি হয়েছে নিজ পদ থেকে সরে দাঁড়াতে, এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। এরই মাঝে তামিমকে দেখা গেলো মিরপুরে। সোমবার (১৯ আগস্ট) দুপুরে তাকে শেরে-বাংলা জাতীয় স্টেডিয়ামে আসতে দেখা যায়।

এদিকে নতুন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টার দায়িত্ব গ্রহণের পর আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিদর্শনে আসার কথা আসিফ মাহমুদের। তার আগমনের দিনেই সবাইকে রীতিমতো চমক দিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। হুট করেই মাঠে প্রবেশ করতে দেখা গেলো তাকে।

তামিমের বিসিবিতে আসার কারণ এখনো পরিষ্কার না হওয়া গেলেও জানা গেছে, কোনো অনুশীলন নয়, মিটিং করতেই এসেছেন তিনি। লম্বা সময় ধরেই জাতীয় দলের বাইরে আছেন টাইগার এই ওপেনার। এই সময়ে ফিট থাকলেও তিনি ব্যক্তিগত কারণে নিজেকে ক্রিকেট থেকে দূরে রেখেছেন। সাবেক এই অধিনায়ককে দলে পেতে তার সঙ্গে আলোচনা করতে প্রস্তুত আছেন বলেও কদিন আগে জানিয়েছিলেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

প্রসঙ্গত, বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠক করবেন তামিম। এরপরই আসতে পারে সিদ্ধান্ত। বিশেষ করে তাকে ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার প্রস্তাব দেয়া হয়েছে। বোর্ড থেকে সেটারই চূড়ান্ত ফল আসার কথা ছিল। এখন নাজমুল হাসান পাপন নেই। এমন পরিস্থিতিতে তামিমের সাথে বসতে রাজি প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply