রাওয়ালপিন্ডি টেস্ট: ভেজা আউটফিল্ডে ভেসে গেল প্রথম সেশন

|

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টে রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। যদিও প্রথম দিনেই বাগড়া দিয়েছে বিরূপ প্রকৃতি। আগের রাত ও ভোরের বৃষ্টিতে মাঠে জমে আছে পানি। ভেজা মাঠে তাই নির্ধারিত সময়ে হয়নি টস। সেই সাথে  মাঠ প্রস্তুত না হওয়ায় প্রথম সেশন কোনো খেলাই সম্ভব হয়নি। এরইমধ্যে দেয়া হয়েছে মধ্যাহ্ন বিরতি।

বুধবার (২১ আগস্ট) বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় টস হয়ে ১১টায় খেলা শুরুর কথা ছিলো। কিন্তু মাঠ ভেজা থাকায় অপেক্ষা বাড়ছে ম্যাচ শুরুর। মাঠকর্মীরা মাঠ খেলার উপযুক্ত করলে আম্পায়াররা পর্যবেক্ষণ করে নতুন সময় জানিয়ে দেবেন।

জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফো জানিয়েছে, বাংলাদেশ সময় দুপুর ১টায় আবার মাঠ পরিদর্শন করবেন আম্পায়াররা। আপাতত বৃষ্টি নেই মাঠে। চলছে মাঠ শুকানোর কাজ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: জাকির হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ ও নাহিদ রানা।

পাকিস্তান একাদশ:  শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল (সহ-অধিনায়ক), সাইম আইয়ুব, আবদুল্লাহ শফিক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আগা সালমান, খুররম শেহজাদ, মোহাম্মদ আলী, নাসিম শাহ ও শাহিন শাহ আফ্রিদি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply