বিসিবির নতুন পরিচালক নাজমুল আবেদীন ফাহিম 

|

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক হয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রিকেট কোচ ও বিশ্লেষক নাজমুল আবেদীন ফাহিম।বুধবার (২১ আগস্ট) জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) প্রতিনিধি হিসেবে পরিচালক পদ পান ফাহিম।

দেশের ক্রিকেটের চেনা মুখ নাজমুল আবেদীন। ক্রিকেট কোচ ও বিশ্লেষক হিসেবে খ্যাতি রয়েছে। তার হাত ধরে উঠে এসেছেন অসংখ্য ক্রিকেটার। অন্তর্বর্তী সরকার দায়িত্ব গ্রহণের পর তিনি সোচ্চার হয়েছিলেন বিসিবিতে সংস্কার প্রসঙ্গে। এবার দায়িত্ব পেলেন ক্রিকেটের উচ্চ পর্যায়ে।

বুধবার (২১ আগস্ট) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সভাকক্ষে বিসিবির জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় ই-মেইলের মাধ্যমে পদত্যাগপত্র জমা দেন নাজমুল হাসান। নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হন ফারুক আহমেদ। সেখানেই জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) থেকে মনোনীত হয়ে পরিচালকের দায়িত্ব পান নাজমুল আবেদীন।

পরিচালকদের মধ্যে সভায় উপস্থিত হয়েছেন মাহবুব আনাম, আকরাম খান, খালেদ মাহমুদ, কাজী ইনাম, সাইফুল আলম স্বপন, ইফতেখার মিঠু, সালাউদ্দিন চৌধুরী, ফাহিম সিনহা।

এদিকে বিসিবি সভাপতি হওয়া ফারুক আহমেদও এনএসসির প্রতিনিধি হিসেবে পরিচালক পদ পান। ফারুক-ফাহিমের জন্য পদ ছাড়তে হয়েছে জালাল ইউনুস-সাজ্জাদুল আলম ববিকে। জালাল পদত্যাগ করলেও ববি ছেড়ে দেন এনএসসির উপর। তাকে অব্যাহতি দেয়া হয়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply