নগদে প্রশাসক নিয়োগ, স্বাগত জানালো কর্তৃপক্ষ

|

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এ প্রশাসক ও সহায়ক কর্মকর্তা নিয়োগ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম অফিসে কর্মরত পরিচালক মুহম্মদ বদিউজ্জামান দিদার।

বুধবার (২১ আগস্ট) কেন্দ্রীয় ব্যাংক এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করেছে।

সেই সঙ্গে প্রশাসকের সার্বিক কার্যক্রমে সহায়তার জন্য ৬ কর্মকর্তাকে নিয়োগ করা হয়েছে। তারা হলেন- অতিরিক্ত পরিচালক মো. হাবিবুর রহমান, যুগ্ম পরিচালক আনোয়ার উল্যাহ্, পলাশ মন্ডল ও যুগ্ম পরিচালক (আইসিটি) আবু ছাদাত মোহাম্মদ ইয়াছিন এবং উপ-পরিচালক (আইসিটি) চয়ন বিশ্বাস ও মো. আইয়ুব খান।

নগদের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর এ মিশুক এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। বলেছেন, নগদকে জড়িয়ে যে অপপ্রচার চলছিল, এর মাধ্যমে তার অবসান হবে। গেল কয়েক দিন যা হয়েছে, তা নিয়ে আমরা বাংলাদেশ ব্যাংকের সঙ্গে আলোচনা করছিলাম। অবশেষে তারা প্রশাসক নিয়োগের মতো একটি ইতিবাচক সিদ্ধান্ত নিয়েছে। দেশের ক্যাশলেস যাত্রায় একটি উল্লেখযোগ্য অগ্রগতি হবে বলে আমরা মনে করি।

তানভীর এ মিশুক আরও বলেন, বাংলাদেশ ব্যাংকের এই সিদ্ধান্তের মাধ্যমে একটি গোষ্ঠী নগদ নিয়ে যেভাবে চক্রান্তে মেতে উঠেছিল, তা বন্ধ হবে। নগদ বিশ্বাস করে, গত পাঁচ বছরের গ্রাহক সেবায় নগদ যেভাবে শীর্ষে ছিল, সেভাবে শীর্ষেই থাকবে।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply