শিয়াল মারতে নিজের ফাঁদেই প্রাণ গেল স্বামী-স্ত্রীর

|

নিহতের বাড়িতে স্থানীয়দের ভিড়

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের ঘাটাইলে আঁখক্ষেতে শিয়াল মারার জন্য পেতে রাখা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী নিহত হয়েছে। রোববার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার রসুলপুর ইউনিয়নের হামকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের হামকুড়া গ্রামের নঈম উদ্দিনের ছেলে কৃষক মো. আরশেদ আলী (৬৫) ও তার স্ত্রী রহিমা বেগম (৫২)।

এলাকাবাসী জানায়, কৃষক আরশেদ তার বাড়ির পাশে আঁখ চাষ করেন। ক্ষেত থেকে আঁখ চুরি ঠেকাতে ক্ষেতের চারপাশে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। ঘটনার আগে বিদ্যুৎ সংযোগ বন্ধ না করেই অসাবধানতাবশত ক্ষেতে গেলে প্রথমে রাহিমা বেগম বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় স্ত্রীকে বাঁচাতে গিয়ে নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হন আরশেদ। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে।

রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মাহবুবুল হক মাসুদ জানান, কৃষক আরশেদের নিজ আখক্ষেত বিনষ্টের হাত থেকে বাঁচাতে ক্ষেতের চারপাশে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারা স্বামী-স্ত্রী দুজনেই মারা যান। 

এ বিষয়ে ঘাটাইল থানার ওসি কর্মকর্তা সজল খান জানান, দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের  নিহত হওয়ার খবর পাই। পরে সেখানে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতদের ছেলের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

/এনকে 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply