স্মৃতিশক্তি হারিয়েছেন প্রবাসী, পরিবার খুঁজছে বাংলাদেশ দূতাবাস

|

আহমাদুল কবির, মালয়েশিয়া:

মালয়েশিয়ায় এক প্রবাসী বাংলাদেশির পরিচয় শনাক্তে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ দূতাবাস। বুধবার (২৮ আগস্ট) বিজ্ঞপ্তিতে বলা হয়, আনুমানিক ৬০ বছর বয়সী এক বাংলাদেশি নাগরিক স্ট্রোক করার পর তার স্মৃতিশক্তি হারিয়ে জহুর হাসপাতাল তানকাকে চিকিৎসাধীন রয়েছে।

তিনি গত ২০২৩ সালের নভেম্বরে জহুরবারুতে স্ট্রোক করে পড়ে থাকাবস্থায় কে বা কারা তাকে হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। বর্তমানে তার স্মৃতিশক্তি নেই, কোনো কিছু লিখতে বা ভাব প্রকাশ করতে পারছে না।

সম্প্রতি বিষয়টি হাইকমিশনার মো. শামীম আহসানের নজরে আসলে হাসপাতালে প্রতিনিধি পাঠিয়ে তার সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নেন। চিকিৎসাধীন ব্যক্তির স্মৃতিশক্তি না থাকায় হাসপাতাল কর্তৃপক্ষ তার নাম, ঠিকানা, পাসপোর্ট, মোবাইল নম্বর, জাতীয় পরিচয়পত্র বা কোনো তথ্যই না থাকায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে শনাক্তের জন্য বাংলাদেশ হাইকমিশনকে অনুরোধ জানিয়েছে।

বাংলাদেশ হাইকমিশন সম্ভাব্য সব উপায়ে তাকে শনাক্তের চেষ্টা করে কোনো তথ্য উদঘাটন করতে না পারায় মালয়েশিয়ায় বসবাসরত নাগরিকের কাছে অনুরোধ জানিয়েছেন। যদি কোনো প্রবাসী তার ছবি দেখে কোনো তথ্য প্রদান বা শনাক্ত করতে পারেন তাহলে তা বাংলাদেশ হাইকমিশনে সরাসরি বা ই-মেইল: [email protected] এ যোগযোগ করতে বলা হয়েছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply