বিসিবির বোর্ড সভা আজ, আসতে পারে বড় সিদ্ধান্ত

|

বাংলাদেশ ক্রিকেটের বহুল কাঙ্খিত বোর্ড সভা আজ। আসতে যাচ্ছে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। নির্ধারণ হতে পারে পরিচালকদের ভাগ্য। নতুন করে সাজানো হবে বিভিন্ন বিভাগ, নিয়োগ হবে বিভাগীয় প্রধান। বিকাল ৩টায় মিরপুরের হোম অব ক্রিকেটে অনুষ্ঠিত হবে এই বোর্ড মিটিং।

গুঞ্জন আছে- আগের কমিটিগুলোর অধিকাংশ ভেঙে দিয়ে, নতুনভাবে বন্টন করা হবে কমিটি। পরিচালক সংখ্যা কম হওয়ায়, প্রায় প্রত্যেকে পাবেন একাধিক কমিটির দায়িত্ব। সভাপতি ফারুক আহমেদ নিজেই সভায় বণ্টন করবেন বিভাগ। আনুষ্ঠানিকভাবে বিসিবি থেকে কিছু বলা না হলেও মিরপুর স্টেডিয়াম এলাকায় শোনা যাচ্ছে ক্রিকেট অপারেশন্সের দায়িত্ব পেতে পারেন নাজমুল আবেদীন ফাহিম।

বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান হতে পারেন ফাহিম সিনহা। অ্যাকাউন্টস ও ফাইনান্স কমিটির দায়িত্ব পেতে পারেন মাহাবুব আনাম। সেইসাথে, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসবে বিপিএল নিয়ে। এছাড়াও আলোচনা হবে- সাকিব ইস্যু, পূর্বাচল স্টেডিয়াম আর বিসিবি’র এফডিআর নিয়েও।

সভায় আরো একটা বড় ইস্যু হতে পারেন প্রধান কোচ চান্দিকা হাথুরুসিংহে। আগামী ফেব্রুয়ারিতে চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত মেয়াদ থাকলেও হাথুরুসিংহের চেয়ে ভালো কোচ পেলে তাকে সরিয়ে দেয়ার কথা আগেই জানিয়েছিলেন বর্তমান সভাপতি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply