পাকিস্তান সিরিজ দিয়েই ফিরছেন স্টোকস

|

ছবি: সংগৃহীত

হ্যামস্ট্রিংয়ের চোট কাটিয়ে পাকিস্তানের বিপক্ষে সিরিজে ফিরতে যাচ্ছেন ইংলিশ অধিনায়ক বেন স্টোকসে। এর আগে চোটের কারণে অনেক সিরিজে শুধু বিশেষজ্ঞ ব্যাটার হিসেবে খেললেও পাকিস্তান সিরিজে অলরাউন্ডার স্টোকসকে দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

আগামী অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। এই উপলক্ষে আগামী ২ অক্টোবর পাকিস্তানে পৌঁছানোর কথা রয়েছে তাদের। ৮ অক্টোবর মুলতানে শুরু হতে যাচ্ছে সিরিজের প্রথম টেস্ট।

মঙ্গলবার ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক ভিডিওবার্তায় স্টোকস বলেন, আমার সবকিছু ভালোর দিকে, ধীরে ধীরে উন্নতি হচ্ছে। আশা করি ফিরতে পারবো।

ইংল্যান্ড দলের সহঅধিনায়ক ওলি পোপ বলেন, তারা আশা করছেন স্টোকস পাকিস্তান এবং নিউজিল্যান্ড সফরের আগেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন।

ইনজুরির কারণে বর্তমানে শ্রীলঙ্কার বিপক্ষে খেলছেন না স্টোকস। কিছুদিন আগে দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন তিনি। ম্যানচেস্টার অরিজিনালসের বিপক্ষে ম্যাচে নর্দার্ন সুপারচার্জার্সের ব্যাটিংয়ের সময় চোটে পড়ে মাঠ ছাড়তে হয় ইংল্যান্ডের টেস্ট অধিনায়ককে।

সেই ম্যাচে ওপেনিংয়ে নেমে দ্রুত একটা সিঙ্গেল নেয়ার সময় পেশীতে টান খেয়ে মাঠে পড়ে গিয়ে গ্লাভস খুলে ফেলেন স্টোকস। এরপর দলের ফিজিও ও স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং কোচের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়েন। তারপর একটি স্ট্রেচারে অ্যাম্বুলেন্সের দিকে নেয়া হয় তাকে।

চোট পাওয়ার পর দ্রুত স্টোকসকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। পরে দেখা যায় ক্রাচের সাহায্যে হেটে বেড়াচ্ছেন তিনি। স্টোকস শ্রীলঙ্কার বিপক্ষে না খেলার কারণে ইংল্যান্ডের নেতৃত্বের দায়িত্বে আছেন দলটির সহ-অধিনায়ক হিসেবে থাকা ওলি পোপ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply