পান্নার শরীরে একাধিক আঘাতের চিহ্ন, শ্বাসরোধে হত্যা: ময়নাতদন্ত

|

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না ভারতে পালানোর সময় মারা গেছেন বলে খবর পাওয়া গিয়েছিল। তার লাশ ভারতের মেঘালয় রাজ্য থেকে উদ্ধার করা হয়। এদিকে মেঘালয় পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলছে, পান্নাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৬ আগস্ট পূর্ব জৈন্তিয়া পাহাড়ের দোনা ভোই গ্রামের একটি সুপারি বাগানের ভেতর থেকে অর্ধগলিত একটি লাশ উদ্ধার করা হয়। এলাকাটি ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে মাত্র দেড় কিলোমিটার দূরে। মরদেহের কাছে থাকা পাসপোর্ট দেখে তার পরিচয় নিশ্চিত করে পুলিশ।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, পান্নার পোস্টমর্টেম বা ময়নাতদন্তের রিপোর্ট থেকে বোঝা যায় যে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পান্নার ময়নাতদন্ত রিপোর্টে বলা হয়েছে, তার মৃত্যুর কারণ হলো শ্বাসরোধের কারণে সৃষ্ট শ্বাসকষ্ট।তার মরদেহ ফরেনসিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে।

এছাড়াও ইসহাক আলী খান পান্নার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে। তার কপালে আঘাত এবং ক্ষত চিহ্ন রয়েছে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

ইসহাক আলী খান পান্না ১৯৯৪ সালে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ২০১২ সালের সম্মেলনের পর তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক হন।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply