টস জিতে বোলিংয়ে বাংলাদেশ, একাদশে এক পরিবর্তন

|

প্রথমবারের মতো পাকিস্তানের বিপক্ষে টেস্ট জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ। ঐতিহাসিক সেই টেস্ট জয়ের পর এখন অনেকটাই উজ্জীবিত টাইগাররা। যদিও বৃষ্টির বাধায় টস ছাড়াই দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়েছে। তবে, দ্বিতীয় দিনে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

আজ শনিবার (৩১ আগস্ট) রাওয়ালপিন্ডিতে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

দুই ম্যাচের সিরিজে এগিয়ে থাকা বাংলাদেশের একাদশে একটি পরিবর্তন আনা হয়েছে। কুঁচকিতে চোট পাওয়ায় রাখা হয়নি বাঁহাতি পেসার শরিফুল ইসলামকে। তার শূন্যস্থান পূরণ করবেন ডানহাতি পেসার তাসকিন আহমেদ।

পাকিস্তানের একাদশে বদল এসেছে দুটি। বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদির না থাকার কথা আগেই জানা গিয়েছিল। বিশ্রাম দেওয়া হয়েছে ডানহাতি পেসার নাসিম শাহকে। তাদের পরিবর্তে ঢুকেছেন বাঁহাতি পেসার মীর হামজা ও লেগ স্পিনার আবরার আহমেদ।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাদমান ইসলাম, জাকির হাসান, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও নাহিদ রানা।

পাকিস্তান একাদশ: আব্দুল্লাহ শফিক, সাইম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, আবরার আহমেদ, মীর হামজা, খুররাম শেহজাদ ও মোহাম্মদ আলি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply