জামালপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

|

জামালপুর করেসপনডেন্ট:

জামালপুর সদর উপজেলায় লক্ষ্মীরচর এলাকায় মো.আহসান আলী (৫৪) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (১ সেপ্টেম্বর) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর সদর থানার ওসি মহব্বত কবির।

এর আগে, গতকাল শনিবার (৩১ আগস্ট) রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আহসান আলী সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ছিলেন। একইসঙ্গে তিনি একজন পাট ব্যবসায়ী ছিলেন।

নিহতের স্বজনেরা জানান- শনিবার দুপুরে আহসান আলী উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে টিসিবির পণ্যের স্লিপ বিতরণ করেন। লোকজনের মধ্যে স্লিপ বিতরণ শেষে বাড়িতে ফিরছিলেন তিনি। এ সময় ওই ইউনিয়নের মৌল্লাপাড়া এলাকায় একদল সস্ত্রাসী তাঁর পথরোধ করে। কিছু বুঝে উঠার আগেই তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়।

তারা আরও জানান, গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে, প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা করে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।

এ বিষয়ে জামালপুর সদর থানার ওসি মোহাম্মদ মহব্বত কবির বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে। একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply