যে কারণে বহিষ্কার হলেন বিএনপি নেতা বাচ্চু

|

ময়মনসিংহ ব্যুরো:

ময়মনসিংহ দক্ষিণ জেলা ও ভালুকা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। রোববার (২ সেপ্টেম্বর) রাতে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা বলা হয়, সংগঠনবিরোধী কার্যকলাপে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে ফখরুদ্দিন আহমেদ বাচ্চুকে দলের প্রাথমিক সদস্যসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, ভালুকায় বিভিন্ন ফ্যাক্টরির জুট ব্যবসাকে কেন্দ্র করে ময়মনসিংহ দক্ষিণ জেলা ও ভালুকা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চুকে বহিষ্কার কর হয়। মূলত, ভালুকার এল জি বাটারফ্লাই ম্যানুফেকচারিং কোং লিমিটেডকে, ভালুকা এন্টারপ্রাইজ নামক এক প্রতিষ্ঠানের প্যাডে চিঠি দেয়া হয়। সেখানে জুট ও শ্রমিক আনা নেয়া পরিবহনের ওয়ার্ক-ওর্ডার দিতে ১৩ জনের নাম সুপারিশ করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা ও ভালুকা উপজেলা বিএনপির এই নেতা। চিঠিটি বিএনপির কেন্দ্রীয় নেতাকর্মী পর্যন্ত যায়। আর এ বিষয়টিই কাল হয় এই বিএনপি নেতার।

এ বিষয়ে দলটির যুগ্ম মহাসচিব ইমরান সালেহ প্রিন্সের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সুনিদৃষ্ট অভিযোগের ভিত্তিতেই দল থেকে বহিষ্কার করা হয়েছে । তবে কি অভিযোগ এবিষয়ে কিছুই বলেননি তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply