একসঙ্গে টকশোয় আসছেন রোনালদো-কোহলি!

|

ছবি: সংগৃহীত

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর সেই সঙ্গেই ভেঙে দিয়েছেন একের পর রেকর্ড। দ্রুততম হিসাবে ১ মিলিয়ন সাবস্ক্রাইবার হয়েছে রোনালদোর চ্যানেলে। ইতোমধ্যেই তার সাবস্ক্রাইবার সংখ্যা ছাড়িয়েছে ৫৪ মিলিয়ন। কিন্তু কেমন হয়, সেখানে যদি উপস্থিত হন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি ব্যাটার ভিরাট কোহলি?

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর একটি পোস্টের পরই শোরগোল গোটা নেট দুনিয়ায়। কী আছে সেই ছবিতে? দেখা যাচ্ছে, রোনালদোর সঙ্গে বসে আছেন ভিরাট। সামনে মাইক। পিছনে সিআরসেভেনের পর্তুগাল ও আল নাসর দলের জার্সি। এছাড়া ট্রফি হাতে রোনালদোর বিভিন্ন সময়ের ছবি। সব মিলিয়ে যেন পর্তুগিজ কিংবদন্তির ইউটিউব চ্যানেলের চেনা পরিবেশ। আর সেখানেই গল্পে মেতে রয়েছেন কোহলি-রোনালদো।

এই সম্ভাবনা কি সত্যি হতে চলেছে? ভবিষ্যতে কী হবে বলা যায় না, তবে আপাতত এই ছবিটি এআই দিয়ে বানানো। যার সঙ্গে আরসিবি-র ক্যাপশনে ভিরাট কোহলি ও রোনাদোর যুগলবন্দিতে ‘দুই সর্বকালের সেরা প্লেয়ারে’র আলাপ-আলোচনার কথা। সঙ্গে তারা লিখেছে, ‘এটা কি মিস করা যায়? এই যুগলবন্দি নেটদুনিয়া কাঁপিয়ে দেবে’। আর এই এপিসোডের নাম কী হবে, সেটাও জানিয়ে দিয়েছে তারা। এর নাম হবে ‘GOATS’ (গ্রেটেস্ট অফ অল টাইম)।

সম্প্রতি ‘ইউআর ক্রিস্টিয়ানো’ নামে ইউটিউব চ্যানেল খুলেছেন রোনালদো, যা সামনে নিয়ে এসেছেন গত ২১ আগস্ট। চ্যানেলটি উন্মুক্ত হওয়ার পর থেকেই সাবসক্রাইব করতে হুমড়ি খেয়ে পড়ছেন পর্তুগিজ তারকার ভক্তরা। প্রথম দিনেই অনুসারীর সংখ্যা পৌঁছায় ১ কোটি ৯৭ লাখে, যা নাম লিখিয়েছে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে।

সেখানেই থেমে নেই। হু হু করে বেড়েই চলছে রোনালদোর চ্যানেলের সাবস্ক্রাইবার। সোমবার ‘ইউআর ক্রিস্টিয়ানো’ ইউটিউব চ্যানেলে সাবসক্রাইবারের সংখ্যা প্রায় সাড়ে ৫ কোটি ছাড়িয়েছে। চ্যানেলটিতে তিনি এখন পর্যন্ত ২৭টি ভিডিও আপলোড করেছেন।

কমেন্টেও সমর্থকরা মুখিয়ে রয়েছেন এই দুজনের গল্প শোনার জন্য। সম্প্রতি রোনালদোর চ্যানেলে উপস্থিত হয়েছিলেন তার প্রাক্তন সতীর্থ রিও ফার্দিনান্ড। সেখানে ১০০০ গোল করার লক্ষ্যের কথা জানিয়েছিলেন পাঁচবারের ব্যালন ডি’ওর জয়ী তারকা। ্রাভিট সেখানে এলে কী নিয়ে হবে দু’জনের গল্প? স্বপ্ন নাকি বাস্তব ? অপেক্ষায় সমর্থকরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply