বাবর আজমকে বিয়ে করার পরামর্শ বাসিত আলীর

|

ফাইল ছবি

দীর্ঘদিন ধরে ব্যাটে হাসি নেই পাকিস্তানী ব্যাটার বাবর আজমের। বাংলাদেশের বিপক্ষে সদ্য সমাপ্ত টেস্টে সিরিজেও ব্যাট হাতে হয়েছেন ব্যর্থ। বাংলাদেশি পেসারদের সামনে করেছেন অসহায় আত্মসমর্পন।

তিন সংস্করণ মিলিয়ে সবশেষ ৩৫ ইনিংসে নেই সেঞ্চুরির দেখা। টেস্টে তার সাম্প্রতিক পারফরম্যান্স অনেক মলিন। সবশেষ ফিফটি পেয়েছেন ২০২২ সালের ডিসেম্বরে। এরপর খেলেছেন ১৬ ইনিংস, যাতে সর্বোচ্চ ইনিংস ৪১ রানের।

একের পর এক ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হচ্ছেন এই ওপেনার। চারদিকে সমালোচনার ঝড়। দলের অন্যতম সেরা ক্রিকেটার বাবরকে ফর্মে ফিরতে অদ্ভুত এক পরামর্শ দিলেন সাবেক ক্রিকেটার বাসিত আলী। বাবর আজমকে বিয়ের পরামর্শ দিয়েন তিনি।

বাসিত আলী। ছবি ইউটিউব ভিডিও থেকে নেয়া

বাসিত আলী বলেন, বাবর আজম, তোমার মা–বাবার সঙ্গে কথা বলে বিয়ে করে নাও। এরপর তুমি পুরোপুরি ভিন্ন এক মানুষ হয়ে উঠবে। বাবরের মা–বাবাকে অনুরোধ করছি, ওর বিয়ের ব্যবস্থা করুন। বড় ভাই হিসেবে আমি ওকে বলতে চাই, ভাই বিয়ে করে ফেলো। তোমার যথেষ্ট বয়স হয়েছে।

ইউটিউব চ্যানেলে পাকিস্তান ক্রিকেট দলেরও সমালোচনা করেছেন বাসিত। বাংলাদেশের বিপক্ষে সিরিজ হারায় পাকিস্তানকে ধুয়ে দিয়েছেন তিনি।

বাসিত আলী বলেন, বাংলাদেশের বিপক্ষে সিরিজ হারে পাকিস্তানের ক্রিকেটারদের বড় শিক্ষা হয়েছে। এটা পাকিস্তান ক্রিকেটের জন্য জেগে ওঠার ডাক। ওরা এর চেয়ে নিচে নামতে পারে না। এখন তাদের জেগে উঠে চোখ মেলতে হবে। বাংলাদেশের কাছে হারের পরও যদি তোমাদের চোখ না খোলে, তাহলে শুধু নেপাল ও আফগানিস্তানের বিপক্ষে খেলো।

নিজেদের মাঠে বাংলাদেশের বিপক্ষে ২-০ তে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান। বাবরের সামনে আরও কঠিন পরীক্ষা। আগামী মাসেই তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান সফর করবে ইংল্যান্ড। ইংলিশদের বিপক্ষে ২০২২ সালে ৩–০ ব্যবধানে সিরিজ হেরেছিল পাকিস্তান, যা দেশের মাটিতে তাদের প্রথমবার হোয়াইটওয়াশের হওয়ার ঘটনা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply