সাবেক জিমন্যাস্টের সাথে পুতিনের রয়েছে দুই সন্তান: রুশ অনুসন্ধানী সংবাদমাধ্যম

|

‘যুদ্ধ-একনায়কতন্ত্র-স্বৈরশাসক’ এসব বিতর্কিত বিষয়ে সর্বদা আলোচনায় থাকেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। তবে, এবারের বিষয় তার ব্যক্তিগত জীবন ঘিরে। সাবেক অলিম্পিক জিমন্যাস্ট আলিনা কাবায়েভার সঙ্গে পুতিনের রয়েছে দুটি সন্তান। তাও গোপনে। এমনটা-ই দাবি করেছে ডোসিয়ার সেন্টার নামক রুশ অনুসন্ধানী সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়, জন্মের পর থেকে দুই সন্তানই একটি অজ্ঞাত স্থানে বসবাস করছে। পুতিন ও কাবায়েভার দুই সন্তানের নাম ইভান পুতিন ও ভ্লাদিমির পুতিন জুনিয়ের। তাদের জন্ম ২০১৫ ও ২০১৯ সালে।

ক্রেমলিনের মতে, প্রাক্তন স্ত্রী লিউডমিলার সাথে ৭১ বছর বয়সী পুতিন দুটি কন্যার জন্মের কথা প্রকাশ্যে স্বীকার করেছেন। লিউডমিলার সাথে বিয়ে হয়েছিলো ১৯৮৩ সালে। কন্যা দুটির নাম মারিয়া (৩৯) এবং ক্যাটেরিনা (৩৮)।

ডোসিয়ার সেন্টার অভিযোগ করেছে যে পুতিনের সাথে কাবায়েভার সম্পর্ক শুরু হয় ২০০৮ সালে। তবে, সাবেক অলিম্পিক জিমন্যাস্টের সাথে সম্পর্ক শুরু হয় লুডমিলার সাথে তার বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হওয়ার ছয় বছর আগে।

কাবায়েভার তার সন্তান ইভানের জন্ম দেয়ার জন্য সুইজারল্যান্ডের লুগানোতে একটি মাতৃত্বকালীন ক্লিনিকে যান। এরপর মস্কোতে ভ্লাদিমির জুনিয়রকে জন্ম দেন তিনি।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply