পুতিন সহজেই দুপুরের খাবারের হিসেবে ট্রাম্পকে খেয়ে ফেলবে: কমলা হ্যারিস

|

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় ডোনাল্ড ট্রাম্প ও কমলা হ্যারিসের মধ্যে হয়েছে তুমুল বিতর্ক। একজন আরেকজনকে করেছেন পাল্টাপাল্টি মন্তব্য। এক পর্যায়ে ডোনাল্ড ট্রাম্পকে রুশ প্রেসিডেন্ট পুতিন খেয়ে ফেলবেন বলে মন্তব্য করেন সাবেক ভায়েস প্রেসিডেন্ট ও ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিস। বুধবার (১১ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে মার্কিন সংবাদমাধ্যম স্কাই নিউজ এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, বিতর্কের এক পর্যায়ে কমলা হ্যারিসকে মার্কিন ইতিহাসের সবচেয়ে জঘন্য ভায়েস প্রেসিডেন্ট হিসেবে আখ্যা দেন সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিক প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। এছাড়াও কমলার বাবাকে অর্থনীতির মার্কসবাদী অধ্যাপক হিসেবে মন্তব্য করেন।

জবাবে কমলা হ্যারিস-ও ছেড়ে কথা বলেননি। এক পর্যায়ে ট্রাম্পের উদ্দেশে তিনি বলেন, ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কির সাথে ট্রাম্পের জোরালো সম্পর্ক রয়েছে।

কমলা আরও বলেন, ট্রাম্প এখন আর প্রেসিডেন্ট নেই। এতে ন্যাটো মিত্ররা খুবই কৃতজ্ঞ। অন্যথায়, পুতিন ইউক্রেনের রাজধানী কিয়েভে বসে ইউরোপের বাকি অংশের ওপর নজরদারি করতেন।

এ সময় ভাইস প্রেসিডেন্ট কমলা বলেন, ‘পুতিন একজন স্বৈরশাসক। তিনি সহজেই আপনাকে (ট্রাম্প) দুপুরের খাবার হিসেবে খেয়ে ফেলবে।‘

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply