আর্জেন্টিনার হারের পর বিতর্কে মার্টিনেজ!

|

ছবি: সংগৃহীত

কলম্বিয়ার কাছে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে হেরে ক্যামেরায় ধাক্কা দিয়েই ঝাল মিটিয়েছেন আর্জেন্টাইন গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। ম্যাচশেষে নিজেকে সামলাতে না পেরে এই কাণ্ড ঘটান গেলো বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস জয়ী গোলরক্ষক।

গতকাল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতে কলম্বিয়ার বিপক্ষে ২-১ গোলে হেরেছে আর্জেন্টিনা। আর ম্যাচের পর মেজাজ হারিয়ে ক্যামেরায় আঘাত করে বসেন মার্টিনেজ। যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ঘটনাটি ঘটে ম্যাচের শেষে। ২-১ গোলে হারের পর মার্টিনেজ তখন কলম্বিয়ার কয়েকজন ফুটবলারের সঙ্গে সৌজন্যমূলকভাবে হাত মিলিয়ে ফিরছিলেন। তখনই তার সামনে আসে ক্যামেরা। তখনই ক্যামেরায় ধাক্কা মেরে বসেন তিনি। মার্টিনেজের হাতের ছোঁয়ায় লাইভে থাকা ক্যামেরার মুখ চলে যায় অন্যদিকে।

বিতর্কিত পেনাল্টির সিদ্ধান্তের কারণেই মার্টিনেজ ক্ষুব্ধ ছিলেন বলে জানা যায় আর্জেন্টাইন সংবাদমাধ্যমে। সে কারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন অ্যাস্টন ভিলার এই গোলরক্ষক।

অবশ্য এমন ঘটনা এই প্রথম নয় এর আগে গত বছরের নভেম্বরে ব্রাজিলের বিপক্ষে ম্যাচে বেশ কয়েকজন নিরাপত্তাকর্মীদের ওপর চড়াও হয়েছিলেন তিনি। সবমিলিয়ে মাঠের পারফরম্যান্সে যতটা দ্যুতি ছড়ান তিনি, ঠিক ততটাই মাঠের বাইরের নানা বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে সমালোচনার জন্মও দেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply