জাবিতে ইফসা’র দায়িত্বে মনিরুজ্জামান-সাদমান

|

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘ইয়ুথ ফর সোশ্যাল এইড’ (ইফসা) এর ২০২৪-২৫ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক হিসেবে উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাদমান হক দায়িত্ব গ্রহণ করেন।

গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বরে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে ঘোষিত এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে সুরভী আক্তার, মিরাজ খান, মো. মুহিব্বুল্লাহ, পপি হালদার ও সহ-সাধারণ সম্পাদক হিসেবে মো. মোবাশ্বির হুসাইন রিফাত, সাংগঠনিক সম্পাদক পদে তাহিয়া চৌধুরী তাহা এবং কোষাধ্যক্ষ পদে এস. এইচ. মুজাহিদ দায়িত্ব গ্রহণ করেন।

কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন দফতর সম্পাদক, তাজুল ইসলাম, সহ-দফতর সম্পাদক- আমিরুল ইসলাম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, রাকিব হাসান , সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক, জান্নাতুল ফেরদৌস খুশবু, ছাত্র উপবৃত্তি সম্পাদক, সাজেদুল কালাম, সহ-ছাত্রউপবৃত্তি সম্পাদক, তপু চন্দ্র দাশ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক, প্রনব কুমার রায়, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, সজীব বর্মন আকাশ, পরিকল্পনা বিষয়ক সম্পাদক, মো. নাসির উদ্দীন, উপ-পরিকল্পনা বিষয়ক সম্পাদক, শামীমা আক্তার লিমা।

এছাড়াও কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন, আল-ইমরান, আব্দুর রহিম, মো. রোহান ফেরদৌস, মো. সাব্বির হাসান শুভ ও ইমন।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply