কুয়াকাটা থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

|

ফরিদপুর (ভাঙ্গা) করেসপনডেন্ট:

কুয়াকাটা থেকে ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। রোববার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলার সুয়াদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নড়াইল জেলার কালিয়া উপজেলার ফুলদার গ্রামের রবিউল শেখের পুত্র তিতাস শেখ (১৮) ও একই উপজেলার রঘুনাথপুর গ্রামের সাকু মোল্লার পুত্র উৎস মোল্লা (১৮)। তারা উভয়েই নড়াইল কলেজের দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত ছিলেন।

পুলিশ ও স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার রাতে কালিয়া উপজেলার কয়েকজন ছাত্র কুয়াকাটা ভ্রমণে রায়। পরে রোববার বাড়ি উদ্দেশে রওনা দেন তারা। পথমিধ্যে ভাঙ্গার সুয়াদী নামক স্থানে পৌঁছালে তাদের মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে একজন নিহত হন। পরবর্তীতে অপরজনকে ভাঙ্গা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খাইরুল আনাম জানান, মহাসড়কে অনেক বড় বড় গর্ত রয়েছে। গর্তে পড়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply