মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত এবং আরও অন্তত ৫ জন আহত হয়েছেন।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের বাবনাতলা নামক স্থানে অটোরিক্সা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাফসান মোল্লা নামে এক কিশোর নিহত হয়। এতে আহত হয় আরও ৫জন।

পুলিশ জানায়, মাদারীপুর শহর থেকে একটি অটোরিকশা খোয়াজপুরের দিকে যাচ্ছিল। এসময় দ্রুতগতির একটি ট্রাকের সাথে সংঘর্ষ হলে অটোরিক্সার ৫ যাত্রী আহত হয় এবং ১ যাত্রী নিহত হয়।

অপরদিকে ব্যাটারি চালিত ভ্যানের ধাক্কায় মাদারীপুরের কালকিনিতে মোসা. হাবিবা (২) নামে এক  শিশু নিহত হয়েছে। নিহত ওই শিশু কালকিনি পৌর এলাকার চরবিভাগদী গ্রামের রাসেদ মুন্সির মেয়ে। আজ সকালে কালকিনি-খাসেরহাট সড়কের পৌর এলাকার বিভাগদী গ্রামের একটি বেকারীর সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত ওই শিশু তার পরিবারের লোকজনের সাথে বেড়ানোর উদ্দেশে বাড়ি থেকে রওনা দেন। তারা সবাই কালকিনি-খাসেরহাট সড়কের পৌর এলাকার বিভাগদী গ্রামের একটি বেকারীর সামনে আসলে সবার চোঁখ ফাকি দিয়ে হঠাৎ সড়কের উপরে চলে যায় হাবিবা।

এমন সময় পেছন থেকে একটি ব্যাটারি চালিত ভ্যান ধাক্কা দেয়। এতে করে হাবিবা গুরুতর আহত হন। আহত হাবিবাকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পরে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তকে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরন করলে পথিমধ্যে সে মারা যায়। বিষয়টি নিশ্চিত করে মাদারীপুরের পুলিশ সুপার মো. সাইফুজ্জামান বলেন, নিহতের ঘটনায় পুলিশ প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহন করবে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply