রাজবাড়ীর সাবেক মেয়র তিতু গ্রেফতার, থানায় হস্তান্তর

|

রাজবাড়ী করেসপনডেন্ট:

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র আলমগীর শেখ তিতুকে (৪৫) গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্প‌তিবার (২৬ সেপ্টেম্বর) সকালে ফ‌রিদপুর র‍্যাব-১০ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার এ তথ্য নি‌শ্চিত করেন।

গতকাল বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের কেরানীগঞ্জের ধলেশ্বরী টোলপ্লাজা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওইদিন রাতেই তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর ক‌রা হয়েছে বলে জানা‌ গেছে।

‌গ্রেফতারকৃত আলমগীর শেখ তিতু রাজবাড়ী শহরের ২ নম্বর বেড়াডাঙ্গা এলাকার মৃত আব্দুল গণি শেখের ছেলে।

জানা গেছে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার অভিযোগে গত ৩০ আগস্ট শিক্ষার্থী রাজিব মোল্লা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় রাজবাড়ী-১ আসনের সাবেক এম‌পি ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সভাপতি কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রকিবুল হাসান শান্তনু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেল, জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহিন শেখ ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র আলমগীর শেখ তিতুসহ ১৭০ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া এ মামলায় অজ্ঞাতনামা আরও ৩০০ জনকে আসামি করা হয়।

ফ‌রিদপুর র‍্যাব-১০ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, শিক্ষার্থী রাজিব মোল্লার দায়ের করা মামলায় ৭ নম্বর আসামি ছিলেন আলমগীর শেখ তিতু। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের কেরানীগঞ্জের ধলেশ্বরী টোলপ্লাজা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে এবং সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন করে রাতেই তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার ও‌সি ‌মো. মাহমুদুর রহমান জানান, রাত আড়াইটায় র‍্যাবের এক‌টি টিম রাজবাড়ীর সাবেক মেয়র আলমগীর শেখ তি‌তুকে তাদের কাছে হস্তান্তর করেছেন।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply