সদস্য সচিবের অনিয়ম নিয়ে গণমাধ্যমে বক্তব্য, নরসিংদীতে বিএনপি নেতার পদ স্থগিত

|

ষ্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদী সদর উপজেলার আলোকবালো ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আব্দুল কাইয়ুম সরকারের বিরুদ্ধে আর্থিক অনিয়ম, আওয়ামী লীগের সাথে যোগসাজেসে নানা অপকর্মের বিষয়ে গণমাধ্যমে কথার বলার পর দলটির একই শাখার যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান মোমেনের পদ সাময়িক স্থগিত করা হয়েছে।

গতকাল রোববার (২৯ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তার দলীয় পদ স্থগিত করার কথা জানানো হয়। তাতে বলা হয়, দলের অনুমতি ছাড়া গণমাধ্যমে কথা বলেছেন সাইদুর রহমান মোমেন। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তাই পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তার পদ স্থগিত থাকবে।

এ নিয়ে বিএনপির কর্মী-সমর্থকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। আর সাইদুর রহমান এ সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছেন। ইউনিয়ন বিএনপির একাংশ বলছেন, আব্দুল কাইয়ুম সরকারের বিষয়ে খতিয়ে না দেখে এ নিয়ে প্রতিবাদ করায় যুগ্ম আহ্বায়কের পদ স্থগিত করায় তারা হতাশ। তবে, আব্দুল কাইয়ুম সরকারের অনুসারীরা পদ স্থগিতের বিষয়টিকে স্বাগত জানিয়েছে।

গত ৮ সেপ্টেম্বর যমুনা টেলিভিশনে ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আব্দুল কাইয়ুম সরকারের নানা অনিয়ম নিয়ে সংবাদ প্রচারিত হয়। এ প্রতিবেদনে কাইয়ুম সরকারের এসব কর্মকাণ্ডের বিষয়ে মন্তব্য করেন সাইদুর রহমান মোমেন।

নরসিংদী সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ বলেছেন, আব্দুল কাইয়ুম সরকারের বিষয়ে আমাদের তদন্ত চলছে। সে অপকর্ম করলে তা দলের হাইকমান্ডকে না জানিয়ে সাইদুর রহমান মোমেন গণমাধ্যমে বক্তব্য দিয়ে দলের সুনাম ক্ষুণ্ন করেছে। তাই তার দলীয় পদ স্থগিত করা হয়েছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply