পিরোজপুরে গৃহবধুকে হত্যার অভিযোগ

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরে পৌর এলাকায় নুপুর রানী (৩৫) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। আজ রোববার (৬ অক্টোবর) পিরোজপুর সদর থানায় অভিযোগ দায়ের করেছেন নিহতের পিতা কালিদাস বিশ্বাস।

অভিযোগ সূত্রে জানা গেছে, গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার ছিকটী বাড়ি গ্রামের কালিদাস বিশ্বাসের মেয়ে নুপুর রানীর সঙ্গে পিরোজপুরের সদর উপজেলার পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের শিকারপুরের মান্তি কুণ্ডের ছেলে হারিদাস কুণ্ডের সঙ্গে বিয়ে হয়। ১৩ দিন আগে তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়।

রোববার ভোর রাতে তার মেয়ের শ্বশুরবাড়ি থেকে মোবাইলফোনে কল করে নুপুরের অসুস্থতার কথা জানানো হয়। পরে নুপুরকে জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানায় তারা। নিহত নুপুরের বাবার দাবি, তার কন্যাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোবহান হোসেন বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবুও নিহত গৃহবধূর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মর্গের প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply