সাতক্ষীরায় অস্ত্রসহ তিন চাঁদাবাজ আটক

|

সাতক্ষীরা করেসপনডেন্ট:

সাতক্ষীরায় পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে দেশীয় তৈরী একটি ওয়ান শুটারগান ও নগদ প্রায় চার হাজার টাকাসহ তিনজন চাঁদাবাজকে হাতেনাতে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।

শনিবার (৫ অক্টোবর) রাতে শহরের উত্তর রাজরবাগান এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজারবাগান উত্তরপাড়া এলাকার আব্দুল হাকিম শেখের ছেলে রেজাউল ইসলাম খোকন (৪৫), মৃত কাসেম উদ্দীনের ছেলে মোহাম্মদ আলী (৪০) ও মৃত. খাইরুল ইসলাম সরদারের ছেলে সাইফুল ইসলাম (৪৬)।

সাতক্ষীরা থানা পুলিশ জানায়, শহরের সরকার পাড়ায় মৃত শেখ মমিন উদ্দীনের বাড়ীর ভাড়াটিয়া আব্দুল অহিদ সরদারের কাছে চাঁদাবাজরা পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। দিতে অস্বীকার করায় জোর করে তাকে সাইফুলের মুদি দোকানের সামনে ধরে নিয়ে যায় তারা। সেখানে আসামিরা দেশীয় অস্ত্র, পিস্তল দেখিয়ে তার ঘরের চাবি ও কাছে থাকা দুই হাজার টাকা ছিনিয়ে নেয়। একইসাথে বাকি টাকা সন্ধ্যার মধ্যে দেয়ার হুমকি দেয়।

এরপর ভুক্তভোগী সাতক্ষীরায় অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনীর কাছে অভিযোগ করে। পরে রাত ৮ টায় দিকে অবশিষ্ট চার লক্ষ আটানব্বই হাজার টাকা নেয়ার জন্য মোবাইল ফোনে চাঁদাবাজদের সাইফুলের দোকানে আসতে বলে ভুক্তভোগী।

চাঁদা নিতে আসলে সেনাবাহিনী ও থানা পুলিশের সদস্যরা রেজাউল ইসলাম খোকন, মোহাম্মাদ আলী ও মো. সাইফুল ইসলামকে আটক করে। এসময় তাদের কাছ থেকে তিন হাজার আটশত নব্বই টাকা ও দেশীয় তৈরী একটি ওয়ান শুটারগান উদ্ধার করে যৌথবাহিনী।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply