রিমান্ডে শাকিব খান! শোনাবেন বউয়ের প্রতি ভালোবাসার গল্প

|

ফাইল ছবি।

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। গত দুই যুগের ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক হিট সিনেমা। দেশের গন্ডি পেরিয়ে কাজ করেছেন টালিগঞ্জেও। কলকাতার একাধিক বড় বাজেটের সিনেমায় দেখা গিয়েছে তাকে। এবার যেনো নিজের সেই সীমাকেও ছাড়িয়ে গেলেন শাকিব। তাকে দেখা যাবে প্যান ইন্ডিয়ান চলচ্চিত্র ‘দরদ’-এ।

গেলো ঈদুল আযহায় শাকিবের সবশেষ সিনেমা ‘তুফান’ মুক্তি পায়। এর আগে এমন আবহে দেখা যায়নি তাকে। একেবারে নতুন শাকিবকে দেখেছিলো দর্শকরা। এবার দরদ সিনেমায় তার বিপরীতে রয়েছে বলিউড নায়িকা সোনাল চৌহান। তাই ভক্তদের অপেক্ষার পারদ আরও একটু বাড়িয়ে দিলেন ছবিটির পরিচালক অনন্য মামুন।

ক’দিন আগেই নির্মাতা ফেসবুকে একটি পেপার কাটিং শেয়ার করেছেন। যার শিরোনাম ছিল ‘দুলু মিয়ার খোঁজ মিলেছে’। আর সাব-শিরোনামে লেখা, ‘আগামীকাল তাকে জনসম্মুখে আনা হবে।’ তার সেই পোস্ট থেকে সিনেমাপ্রেমীরা ঝুঝে নিয়েছে ‘দরদ’-এ শাকিবের নাম দুলু।

পেপার কাটিং প্রকাশের একদিন পর সামনে আসে সিনেমার টিজার। যা ঝড় তুলেছে নেটদুনিয়ায়। মুক্তির মাত্র ২৪ ঘন্টার মধ্যেই এটি দেখেছেন ২০ লাখেরও বেশি দর্শক। ওদিনই মামুন ঘোষণা দেন, সিনেমার গল্প মেলাতে পারলে কোটি টাকা পুরস্কার দেওয়ার। তার কথায়, ‘এটা বলতে পারি যতই গল্প মেলানোর চেষ্টা করেন লাভ হবে না। এক লাইন মেলাতে পারলে কোটি টাকা পুরস্কার।’

এবার মামুন ফেসবুকে শেয়ার করেছেন পেপার কাটিং আকারে আরও একটি ছবি। যার শিরোনাম ‘দুলু মিয়া এবার রিমান্ডে!’ আর সাব-শিরোনামে লেখা আছে- ‘আগামীকাল সবার সামনে বলবেন বউয়ের প্রতি ভালোবাসার কথা।’ তার কথায় স্পষ্ট আগামীকাল শুক্রবার ‘দরদ’র নতুন আরও একটি টিজার প্রকাশ্যে আসছে।

ছবিটি শেয়ার করে নির্মাতা ক্যাপশন দিয়েছেন, ‘বউ পাগল মানুষটার কথাগুলো শোনা দরকার। কাল কিন্তু সত্যি একটা কিছু হবে… এটা কিন্তু পূজার উপহার। পোস্টারটি শেয়ার করেছেন শাকিব খান নিজেও।

উল্লেখ্য, আগামী ১৫ নভেম্বর বড় পর্দায় মুক্তির অপেক্ষায় রয়েছে দরদ। ছবিতে শাকিব-সোনাল ছাড়া আরও রয়েছেন বাংলাদেশ ও ভারতের একাধিক অভিনেতা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply