পিরোজপুরে নিহত ৮ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর 

|

পিরোজপুর করেসপনডেন্ট:

পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত দুই পরিবারের ৮ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে পিরোজপুর সদর হাসপাতাল থেকে ৮ জনের মরদেহ হস্তান্তর করা হয়।

বরিশাল রেঞের ডিআইজি মঞ্জুর মোরশেদ আলম ও পুলিশ সুপার খান মুহাম্মদ আবু নাসেরসহ প্রশাসন অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। মরদেহ দাফনের জন্য  পুলিশের পক্ষ থেকে নিহত শাওনের পরিবারকে ৩০ হাজার ও মোতালেবের পরিবারকে ২০ হাজার টাকা সহায়তা প্রদান করেন ডিআইজি মঞ্জুর মোরশেদ আলম। এছাড়া পুলিশের একটি গাড়িতে মোতালেবের পরিবারের মরদেহ শেরপুরে পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়। 

 জানা যায়, গতরাত ৩টার দিকে পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালে পড়ে ৮ জন নিহত হয়। রাত ৩টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের কাছে খবর পেয়ে প্রাইভেটকারের ভেতর থেকে ৮টি মৃতদেহ উদ্ধার করে। নিহতদের মধ্যে ২ জন পুরুষ, ২ জন নারী ও ৪ টি শিশু রয়েছে। নিহতদের মধ্যে ৪ জনের বাড়ি জেলার নাজিরপুর উপজেলায় ও অপর ৪ জনের বাড়ি শেরপুর জেলায়।

শেরপুর জেলার নিহতরা হলেন, মোতালেব (৪৫), তার স্ত্রী সাবিনা আক্তার (৩০), মেয়ে মুক্তা (১২) ও ছেলে সোয়াইব (২)। পিরোজপুরের অপর চারজন হলেন, শাওন মৃধা (৩২), তার স্ত্রী আমেনা বেগম, ছেলে আবদুল্লাহ (৩) ও শাহাদাৎ (১০)।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply