বলিউড প্রীতি ছিলো বাবা সিদ্দিকের

|

মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা বাবা সিদ্দিকের সাথে ‘বলিউড’-এর তারকাদের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো। বিশেষ করে, সালমান খান, সুনীল দত্ত, সঞ্জয় দত্ত ও শাহরুখ খানের সঙ্গে আড্ডা দিতেন তিনি।

প্রয়াত কিংবদন্তী অভিনেতা সুনীল দত্তের সঙ্গে বাবা সিদ্দিকের সম্পর্ক ছিল বেশ গভীর। বাবা সিদ্দিক প্রায়-ই বর্ণনা করতেন কীভাবে তিনি প্রথম সুনীল দত্তের সাথে দেখা করেছিলেন।

ছোটবেলা থেকে দত্ত পরিবারের সাথে দেখা করতে যেতেন তিনি। বছরের পর বছর, তাদের বন্ধুত্বের সম্পর্ক আরও গভীর হয়। কারণ, বাবা সিদ্দিক সুনীল দত্তের বিভিন্ন দাতব্য সংস্থা এবং চলচ্চিত্র প্রকল্পের সাথে ঘনিষ্ঠভাবে যুক্ত ছিলেন।

একসাথে তারা বিভিন্ন দাতব্য সংস্থার জন্য ফান্ড কালেক্টের জন্য বহু ইভেন্ট আয়োজন করেছিলেন। সেই অনুষ্ঠানগুলো বিভিন্ন সামাজিক কারণে বলিউড সম্প্রদায়কে একত্রিত করেছিলো।

সুনীলের পর তার ছেলে সঞ্জয় দত্তের সাথে-ও বাবা সিদ্দিকের দৃঢ় সম্পর্ক গড়ে উঠে। সঞ্জয়ের বিপদের দিনগুলোতে একজন পরামর্শদাতা হিসেবে তার পাশে ছিলেন বাবা সিদ্দিক। বিভিন্ন ইভেন্টে দুই বাবা-কে একসাথে দেখা গিয়েছে বেশ কয়েকবার।

সঞ্জয়ের পাশাপাশি সালমান খানের সঙ্গে-ও সিদ্দিকের ছিলো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। প্রায়-ই রমজান মাসে গ্র্যান্ড ইফতার পার্টির আয়োজন করতেন এই নেতা। যা অনেক বলিউড তারকাদের আকৃষ্ট করেছিলো। বিশেষকরে, সালমান ও শাহরুখ প্রমুখ তারকারা। এই পার্টিগুলো তারকাদের একে অপরের সাথে যোগাযোগ স্থাপন এবং উদযাপন করার একটি আকর্ষণীয় প্ল্যাটফর্ম হয়ে গিয়েছিলো। তাইতো, বাবা সিদ্দিকের মর্মান্তিক মৃত্যুর খবর শুনে দ্রুত হাসপাতালে যান সালমান।

শাহরুখ খানের সঙ্গে-ও বাবা সিদ্দিকের সম্পর্ক ছিলো চোখে পড়ার মতো। তারা একসাথে বিভিন্ন দাতব্য ইভেন্টে অংশগ্রহণ করেছেন। দু’জনকে প্রায়-ই দেখা যেতো কাঁধে-কাঁধ মিলিয়ে হাসছেন; ঠাট্টা ও আড্ডা দিচ্ছেন।

২০১৩ সালে, বাবা সিদ্দিকের পার্টিতেই ‘মানভঞ্জন’ হয় শাহরুখ ও সালমান-এর মধ্যে। দুই খানকে দু’পাশে নিয়ে তোলা তার ছবি স্মরণীয় হয়ে আছে এখন-ও।

এছাড়াও, ক্যাটরিনা কাইফের মতো উদীয়মান তারকার সঙ্গে বাবা সিদ্দিকের ছিলো স্মরণীয় মুহূর্ত। উদারতা ও ভালবাসার জন্য বেশ পরিচিত ছিলেন এই নেতা।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply