আগামীকাল হোলসেল ক্লাবের ৫ম বর্ষপূর্তি, আকর্ষণীয় অফার নিয়ে ‘শপিং ফেস্টিভাল’

|

যমুনা ফিউচার পার্কের হোলসেল ক্লাবে আকর্ষণীয় সব অফার নিয়ে শুরু হচ্ছে ‘শপিং ফেস্টিভাল’। আগামীকাল (১৫ অক্টোবর) দেশের একমাত্র হাইপার মার্কেটের ৫ম বর্ষপূর্তি উপলক্ষে এই উৎসব শুরু হবে।

এই শপিং ফেস্টিভালে গ্রাহকদের জন্য থাকছে ফ্রি মেম্বারশিপ, র‍্যাফেল ড্রসহ প্রায় ২ হাজার এরও বেশি পণ্যের ওপর ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। শপিং ফেস্টিভালটি চলবে আগামী ১৫-৩১ অক্টোবর পর্যন্ত।

বিশেষ অফার এবং ক্যাম্পেইনে যা থাকছে:

  • র‍্যাফেল ড্র: ১৫ থেকে ৩১ অক্টোবরের মধ্যে মাত্র ২ হাজার টাকার কেনাকাটায় গ্রাহকরা অংশগ্রহণ করতে পারবেন র‍্যাফেল ড্রতে। সেখানে রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ এবং এয়ার কনডিশনার জেতার সুযোগ আছে।
  • ফ্রি মেম্বারশিপ কার্ড: উল্লিখিত তারিখের মধ্যে মাত্র ১৫০০ টাকার শপিংয়ে গ্রাহকদের জন্য থাকছে বিনামূল্যে মেম্বারশিপ পাওয়ার সুযোগ। এছাড়াও মেয়াদ উত্তীর্ণ কার্ড বিনামূল্যে নবায়ন করার সুযোগ।

এ ব্যাপারে যমুনা গ্রুপের অন্যতম পরিচালক সোনিয়া সারিয়াত বলেন, পঞ্চম বর্ষে পদার্পণ হোলসেল কাবের জন্য একটি মাইলফলক। গ্রাহকদের সেরা অভিজ্ঞতা দেয়ার জন্য আমরা সর্বদাই কাজ করে যাচ্ছি। আশা  করছি, ভবিষ্যতেও শপিংয়ে দেশসেরা অভিজ্ঞতা দিতে পারবো।

বাংলাদেশে ২ লাখ বর্গফুটে বিস্তৃত সবচেয়ে বড় হাইপারমার্কেট হোলসেল ক্লাব ইতোমধ্যেই গ্রাহকদের শপিংয়ের অভিজ্ঞতাকে নিয়ে গেছে অনন্য উচ্চতায়। হোলসেল ক্লাব নিজস্ব তত্ত্বাবধানে আমদানিকৃত বিদেশি পণ্য ছাড়াও দেশীয় অসংখ্য প্রোডাক্ট গ্রাহকদের সর্বোচ্চ মানের নিশ্চয়তা দিয়ে আসছে।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply