সিন্ডিকেট ভেঙে তছনছ করে দিতে বললেন জামায়াতের আমির

|

ঝিনাইদহ প্রতিনিধি:

বিগত সরকারের আমলের সব সিন্ডিকেট ভেঙে তছনছ করে দেয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামের আমির ডা. শফিকুর রহমান। এছাড়া এর সাথে জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি তার।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে ঝিনাইদহ উজির আলী স্কুল মাঠে দলের ঝিনাইদহ শাখার আয়োজনে কর্মী সম্মেলনে এ বক্তব্য দেন আমির।

তিনি বলেন, বর্তমান সরকারের কাছে অনুরোধ বিগত জালিম সরকারের অধীনে যারা সিন্ডিকেট করেছিল তা ভেঙে তছনছ করে দিন। তাদেরকে দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনুন। মানুষকে স্বস্তি দিন।

ডা. শফিকুর বলেন, নতুন বাংলাদেশ তৈরিতে আমাদের ভূমিকা রাখতে হবে। কোনো ধরনের অনিয়ম, দুর্নীতি, স্বজনপ্রীতি ও আধিপত্যবাদকে কোনোভাবেই প্রশ্রয় দেয়া যাবে না।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমীর তার বক্তব্যে বলেন, আমরা যদি এই দেশে ইসলামী শাষন কায়েম করতে পারি তবে, তরুণ প্রজন্ম বেকার থাকবে না। সবার হাতকে কর্মবান্ধব হাতে পরিণত করা হবে।

তিনি আরও বলেন, নারীদের ইসলামী শরীয়া মোতাবেক সব ধরনের সুযোগ সুবিধা দেয়া হবে। হযরত মুহাম্মদ (সঃ) নারীদের নিয়ে যুদ্ধে গেছেন, বড় বড় সিদ্ধান্ত নেয়ার সময় নারীদের সাথে পরামর্শ করেছেন। আমরা অবশ্যই নারীদের সর্বোচ্চ সমম্মান দেবো।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply